বিনোদন

রুনা লায়লা যাচ্ছেন মালয়েশিয়া, রাজি করালেন আসিফ

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: মার্চে ‘হ্যালো সুপারস্টারস’ নামের একটি অ্যাপের কান্ট্রি হেড হিসেবে যোগ দিয়েছেন সংগীত তারকা আসিফ আকবর। দায়িত্ব পাওয়ার পর প্রথম অ্যাসাইনমেন্টে সফল হয়েছেন তিনি। ফেসবুক পোস্টে শিল্পী নিজেই জানান এ সুসংবাদ।

জানা যায়, কুয়ালালামপুরের চেরাস স্টেডিয়ামে ‘হ্যালো সুপার স্টারস’ অ্যাপের উদ্বোধন হবে আগামী ৩০ এপ্রিল। এ উপলক্ষে কনসার্ট মাতাতে যাচ্ছেন কিংবদন্তি শিল্পী রুনা লায়লা। আর তাকে এ কাজে রাজি করিয়েছেন আসিফ আকবর। এর মধ্য দিয়ে কান্ট্রি হেড হিসেবে প্রথম পরীক্ষায় পাস করলেন আসিফ।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, চল্লিশ হাজার দর্শকের জন্য উদ্বোধনী অনুষ্ঠানটি সম্পূর্ন ফ্রি করে দেয়া হয়েছে। প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারা শুধুমাত্র অ্যাপটি ডাউনলোডের মাধ্যমেই টিকিট পেতে পারেন।

‘হ্যালো সুপারস্টারস’ বাংলাদেশি পতাকাবাহী একটি আন্তর্জাতিক অ্যাপ। উদ্বোধনের পর পহেলা মে থেকে অ্যাপটির বৈশ্বিক অপারেশন শুরু হবে, সে লক্ষ্যেই কঠোর পরিশ্রম চলছে সংশ্লিষ্টদের।

ফেসবুক পোস্টে আসিফ আকবর লিখেন, ‘কান্ট্রি হেড হিসেবে চাকরিতে যোগদানের পর বুঝে গেছি আমি উত্তাল সমুদ্রাভিযানে নেমেছি। চ্যালেঞ্জ নিতে ভালোবাসি, ‘হ্যালো সুপারস্টারস’-এ সংযুক্ত থেকে দেশের জন্য কিছু করা যাবে। অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে যত বেশি সম্ভব দেশীয় তারকা চেরাস স্টেডিয়ামে অংশ নিন, এটাই আমরা চাই। আমার প্রথম অ্যাসাইনমেন্ট ছিল শ্রদ্ধেয় রুনা লায়লা আপাকে বিশেষ অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য রাজি করানো।”

আসিফ আরো জানান, ‘রুনা আপার ভেতরে একটা কোমল শিশু বাস করে। বাইরের শক্ত আবরণটা আসলে আমাদের শ্রদ্ধায় তৈরি। বাংলাদেশের যোগ্যতম প্রতিনিধি রুনা লায়লা ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে এক্সক্লুসিভ গেস্ট হিসেবে থাকার সম্মতি দিয়েছেন।’

অনুষ্ঠানটির আয়োজনে থাকছে জোজো ইভেন্টস ও ভার্সাটিলো গ্রুপ।

জানা গেছে, ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপ তারকা ও ভক্তদের মধ্যে সেতুবন্ধন গড়ে দেবে। তারকারা এখানে অ্যাকাউন্টের মাধ্যমে নিজেদের খবরাখবর জানাতে পারবেন। আর ভক্তরাও পছন্দের তারকাদের নিত্যনতুন খবর পাবেন সহজে। কেবল বিনোদন জগতেরই নয়, বিভিন্ন ক্ষেত্রেই যারা জনপ্রিয়, তাদের সবাইকে এই এক প্ল্যাটফর্মে পাবেন সাধারণ ভক্তরা।

পোস্টের শেষে রেমিট্যান্স যোদ্ধাদের  ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপটি রেজিস্ট্রেশন করে স্মরণকালের সেরা কনসার্ট উপভোগ করার আহ্বান জানান আসিফ আকবর।

এম/

আরো পড়ুন:

আবারও ঢাকাই চলচ্চিত্রে আসছেন মিঠুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *