প্রচ্ছদ

রাঙামাটিতে ৪০০ অটোরিকশাচালক পেলেন প্রধানমন্ত্রীর উপহার

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু ডটকম: প্রধানমন্ত্রীর দেওয়া উপহার পেয়েছেন রাঙামাটির ৪০০ অটোরিকশা চালক। রোববার (০১ আগস্ট) সকালে শহরের কুমার সুমিত রায় জিমনেসিয়াম হল রুমে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান এসব উপহার বিতরণ করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) বোরহান উদ্দিন মিঠু, রাঙামাটি প্রতিবন্ধী স্কুল ও পূর্ণবাসন কেন্দ্রের সাধারণ সম্পাদক নুরুল আবছার, রাঙামাটি আদিবাসী অটোরিকশাচালক সমিতির সভাপতি বিভাস দেওয়ানসহ অনেকে উপস্থিত ছিলেন।

ডিসি মোহাম্মদ মিজানুর রহমান উপহার বিতরণকালে বলেন, কোভিড-১৯ প্রতিরোধে চলমান বিধি-নিষেধের কারণে বিভিন্ন পেশাজীবীরা আর্থিক টানাপোড়নে পড়ে গেছেন। পার্বত্য জেলা রাঙামাটির সিএনজি চালিত অটোরিকশার চালকরা সামষ্টিকভাবে একটি বড় পেশাজীবী সম্প্রদায়, যারা অর্থনৈতিকভাবে কষ্টে আছেন। কষ্টে থাকা এমন এক হাজার পেশাজীবীকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার দেওয়া হচ্ছে।

জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) বোরহান উদ্দিন মিঠু বলেন, রোববার সকালে ৪০০ জন অটোরিকশাচালককে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া হয়েছে। এদিন বিকেলে বাকি ৬০০ চালককে এ উপহার দেওয়া হবে।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে জনপ্রতি ১০ কেজি করে চাল, দুই কেজি করে আটা, এক কেজি করে লবণ, এক কেজি করে ডাল, এক লিটার করে সয়াবিন তেল এবং একটি করে সাবান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *