বিনোদন

যে কারণে পোশাক পরতে চান না উরফি!

ভারতের আলোচিত-সমালোচিত তারকা উরফি জাভেদ। উদ্ভট এবং খোলামেলা পোশাকের জন্য নিয়মিত ট্রলের শিকার হতে হয় এই অভিনেত্রীকে। ভারতের যেমন খুশি তেমন অশ্লীল পোশাক পরেই ঘুরে বেড়িয়েছেন রাস্তায়। পোশাকের কারণে নানা ঝামেলায় পড়লেও পাল্টা চোখ রাঙিয়ে উড়িয়ে দিয়েছেন, কোনকিছুতে পাত্তাই দেননি তিনি।

সম্প্রতি প্রশ্ন উঠেছে ভক্তদের মনে। উরফি কেন এমন খোলামেলা পোশাক পরেন? একজন স্বাভাবিক মেয়ের এমন অস্বাভাবিক-কাণ্ডে বিরক্তও বটে তারা।

এবার সেই খোলামেলা পোশাক পরিধানের হাস্যকর কারণ জানালেন উরফি। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজের অনাবৃত পায়ের ছবি প্রকাশ করে লিখেছেন, ‘এবারের শীতে আমি পা ঢাকা উলের জামা-কাপড় পরেছিলাম, তারপরেই অ্যালার্জি শুরু হয়ে যায়। এই কারণেই আমি বেশি পোশাক পরতে চাই না। পোশাক আমার জন্য না। পোশাক পরলেই আমার শরীরে অ্যালার্জি হয়।’

উরফির এমন খোঁড়া যুক্তিতে হাসছেন নেটিজেনরা। বরাবরের মতো হচ্ছেন ট্রলের শিকার।

প্রসঙ্গত, সর্বশেষ ‘বিগ বস ওটিটিতে’ দেখা গিয়েছিল উরফিকে। ভক্তদের সঙ্গে কীভাবে সব সময় যোগাযোগ রাখতে হয় সেটা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। নিয়মিত ছবি ও ভিডিও দিয়ে থাকেন তিনি। বাড়ে ভাইয়্যা কি দুলহানিয়া, মেরি দুর্গা, বেপান্নাহ সিনেমাতেও কাজ করেছেন উরফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *