খেলাধুলা

ম্যানসিটিতে যেতে আগ্রহী রোনালদো

ডেস্ক রিপোর্ট, ধূমকেতু ডটকম: মেসির বার্সা-পরবর্তী গন্তব্য হিসেবে আলোচনায় ছিল ম্যানসিটি। ক্রিশ্চিয়ানো রোনালদোকে ঘিরে গুঞ্জন ছিল ম্যানইউতে ফেরার। কিন্তু নাটকীয়ভাবে রোনালদোই এখন ম্যানসিটির আলোচনার টেবিলে। ৩৬ বছর বয়সী পর্তুগিজ তারকা সাবেক ক্লাবের নগর প্রতিদ্বন্দ্বীদের ডেরায় ঢুকতে আগ্রহী। একজন স্ট্রাইকারের খোঁজে থাকা ম্যানসিটি এতদিন হ্যারি কেনের দিকে তাকিয়ে ছিল কিন্তু কেন গতকাল টটেনহামে থাকা নিশ্চিত করায় সম্ভাবনা বেড়ে গেছে রোনালদোর। দলবদল গুঞ্জনের মধ্যে বুধবার চোট পেয়ে জুভেন্তাসের অনুশীলন ছেড়ে গেছেন পর্তুগীজ তারকা।

আরও এক বছর তুরিনের জন্য চুক্তিবদ্ধ থাকা রোনালদো ম্যানসিটিতে যেতে আগ্রহী বলে খবর দিয়েছে ফরাসি ক্লাব এলইকুইপ। এরই মধ্যে সিরি-এ তে জুভেন্তাসের প্রথম ম্যাচে তিনি ইচ্ছে করে প্রথম একাদশে নামেননি। জুভেন্তাস তার জন্য কোনো ক্লাবের কাছ থেকে প্রস্তাব না পাওয়ায় নিজেই উদ্যোগী হয়ে এজেন্টকে ক্লাব খুঁজতেও নাকি বলেছেন। এরই মধ্যে ম্যানসিটিতে খেলা পর্তুগিজ ফুটবলার বার্নার্দো সিলভা, রুবেন ডিয়াজ ও হুয়াও ক্যানসেলোর সঙ্গে ইতিহাদের জীবন নিয়ে আলোচনাও করেছেন।

২০০৯ সালে রিয়ালে যোগ দেওয়ার আগে ছয় বছর ম্যানইউতে ছিলেন রোনালদো। বিভিন্ন সময়ে এই ক্লাবটিতে তার ফেরার গুঞ্জন উঠলেও এবার তেমন আওয়াজ নেই। স্কোয়াডও পুরোপুরি গুছিয়ে নিয়েছে ওলে গুনার শোলসারের দল। রোনালদোর বেতন-ভাতা বহন করার মতো ক্লাবগুলোর মধ্যে একমাত্র ম্যানসিটিই এখন স্ট্রাইকার খুঁজছে। গত মৌসুমে মেসির দিকে বেশি আগ্রহী থাকলেও এ বছর টটেনহামের হ্যারি কেনে নজর দিয়েছিলেন পেপ গার্দিওলা। তবে ইংলিশ অধিনায়ক গতকাল টুইট করে নিশ্চিত করেছেন, চলতি মৌসুমেও তিনি স্পার্স শিবিরে থাকছেন।

কেনের টুইটের পর রোনালদোর ম্যানসিটি সম্ভাবনা এখন বেশ উজ্জ্বল। গতকাল জুভেন্তাসের অনুশীলনে সতীর্থ অ্যালেক্স সান্দ্রোর এক চ্যালেঞ্জে ডান বাহুতে আঘাত পাওয়ার পর মাঠ ছেড়ে যাওয়ায় গুঞ্জনের পালে আরও হাওয়া লেগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *