বিনোদন

তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানোর খবরে মাহিয়া মাহির প্রতিক্রিয়া

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: ওমরাহ পালনে স্বামীকে নিয়ে এখন সৌদি আরবে রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি; তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদ হারানোর খবর পেয়ে সেখান থেকেই প্রতিক্রিয়া জানালেন তিনি।

সোমবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টার দিকে ফেইসবুক লাইভে এসে তিনি বলেন, দুই বছর আগের সেই ঘটনায় ‘বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রত্যুত্তরের ভাষা আমার জানা ছিলো না’।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনিকে নিয়ে মন্তব্যের জন্য সমালোচনার মুখে থাকা তথ্য ও সম্প্রচারমন্ত্রী মুরাদ হাসানের একটি টেলিফোন আলাপের অডিও ফেইসবুকে ছড়িয়ে পড়ে।

সেখানে একজন অভিনেত্রীর সঙ্গে অশালীন ভাষায় কথা বলতে এবং হুমকি দিতে শোনা যায় এক ব্যক্তিকে। বলা হচ্ছে, ওই ব্যক্তি মুরাদ হাসান, আর ওই চিত্রনায়িকা মাহিয়া মাহি।

মক্কা থেকে ফেইসবুক লাইভে এসে সেই কথোপকথনের সত্যতা নিশ্চিত করে মাহি আড়াই মিনিটের ওই ভিডিওতে বলেন, “আল্লাহর কাছে বলি, আল্লাহ আমি কষ্ট পেয়েছি, যার মাধ্যমে কষ্ট পেয়েছি, কোনো কোনো না কোনোভাবে তিনি তার রেজাল্টটা পেয়েছেন। আলহামদুলিল্লাহ।”

“আমার কোনো দোষ ছিল না, আমি একটা পরিস্থিতির শিকার ছিলাম,’ বলেন মাহি।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির।

পরবর্তীতে ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

গত সেপ্টেম্বরের মাঝামাঝিতে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মাহি। তাকে নিয়ে ওমরাহ পালনে গেছেন তিনি।

এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি; তাদের বিচ্ছেদ হয়েছে।

আরো পড়ুন:

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *