প্রচ্ছদ

মুক্তি পেল ‘পাঠান’-এর প্রথম ঝলক, চার বছর পর পর্দায় শাহরুখ সঙ্গে দীপিকা-জন

ঘটনাচক্রে বুধবারই এনসিবি-র একটি তদন্তকারী দল জানিয়েছে, মাদক মামলা বা আন্তর্জাতিক মাদক পাচারের সঙ্গে কোনও ভাবে যুক্ত নন শাহরুখের ছেলে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই দলের পক্ষ থেকে জানানো হয়েছে, আরিয়ান যে মাদক নেওয়া বা মাদক পাচারের সঙ্গে যুক্ত ছিলেন, এমন কোনও প্রমাণ নেই।

ধর্ম নেই, জাত নেই। তাই নামও নেই। কী ভবে ‘পাঠান’ হল সে? শাহরুখ খানের কথায়, ‘‘একটু অপেক্ষা করুন, পাঠানের সঙ্গে আলাপ হবে খুব শিগগিরি।’’ স্পষ্ট গলায় বললেন শাহরুখ। কিন্তু আবছা রয়ে গেল তাঁর চেহারা। দর্শকের সামনে এলেন না তিনি। যতই অনুরাগীরা তাঁর ছবিতে লম্বা চুল, দাড়ি বসিয়ে প্রতিক্ষায় মত্ত হোন না কেন, বলিউডের ‘কিং’ এখনই ধরা দেবেন না। গুপ্তচরের ভূমিকায় অবতীর্ণ হয়ে গিয়েছেন এখনই।

বুধবার দুপুরে নেটমাধ্যমে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবির প্রথম ঝলক পোস্ট করে শাহরুখ লিখলেন, ‘জানি দেরি হয়ে গিয়েছে, কিন্তু তারিখটা মনে রাখুন। পাঠানের সময় শুরু হল, এখন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে দেখা হবে আপনাদের সঙ্গে।’ হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। চার বছর পরে আবার পর্দায় শাহরুখকে দেখার জন্য আকুল তাঁর অনুরাগী মহল।

ভিডিয়োয় শাহরুখ আবছা থাকলেও দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম দর্শকদের সামনে এলেন। পরিচয় করালেন ‘পাঠান’-এর সঙ্গে। তার দেশপ্রেমের স্তুতি গাইলেন দুই তারকা। ভারতই তার ধর্ম, ভারতের কল্যাণই তার কর্ম। আসছে সেই ‘পাঠান’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *