ঢাকায় এসে চাকরি না পেয়ে গণি ভাই হয়ে গেছে গ্যাংস্টার। তার নামে কাঁপে পুরো শহর। চাঁদাবাজি হোক কিংবা কিডন্যাপ- সব কিছুতেই তিনি সিদ্ধহস্ত। গণি ভাইয়ের গ্যাংয়ের সক্রিয় সদস্য ডানহাত রোমিও, বামহাত মজনু আর অজুহাত হীরামন। অজুহাতের মন পেতে তুমুল দুশ্চিন্তা ডান আর বামের।

আর ওদিকে দুশ্চিন্তা গণি ভাইয়ের অন্য ঘটনা নিয়ে। গ্রামে থাকা তার বউ আর মেয়ে যদি জেনে যায় তার গ্যাংস্টার হয়ে যাওয়ার কথা? যদি কোনোদিন ধরা পড়ে যায় সে? এ নিয়ে দুশ্চিন্তায় কাটে গণির সময়। তবে স্বামীর কর্মকাণ্ড সচক্ষে দেখার জন্য গ্রাম থেকে আসে গণির স্ত্রী। ঢাকার গ্যাংবাড়িতে এসে উপস্থিত হয় গণি ভাইয়ের বউ মিতালি আর ছোট্টকন্যা পাখি। এ কারণে বন্ধ হয়ে যায় তাদের কাজ। খারাপ মানুষগুলো নিজেদের ভালো হিসেবে উপস্থাপন করতে গিয়ে পড়তে থাকে মজার বিপদে। সেই বিপদ চরমে উঠলে গ্যাংয়ে দেখা দেয় বিদ্রোহ।

কোন দিক সামলাবে গণি ভাই, নিজের গ্যাং নাকি পরিবার? এবার কি সত্যিটা প্রকাশ হয়েই পড়বে নাকি গণি ভাই বরাবরের মতো সামলে নিতে পারবে সব কিছু? এসব নিয়েই এগিয়ে যায় পরবর্তী ঘটনা।

পাঠক, এ ঘটনাগুলো বাস্তবে ঘটেনি, নাটকে। নাটকটির নাম ‘গ্যাংস্টার গণি ভাই’। মোস্তফা মনন ও ফিরোজ কবির ডলারের পরিচালনায় নাটকটির কেন্দ্রীয় চরিত্র গ্যাংস্টার গণি ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির।

এতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, এই নাটকের গল্পে বেশ বাঁক বদল রয়েছে। এ ধরনের চরিত্রে প্রথম অভিনয় করেছি। পুরো নাটকটি বেশ উপভোগ্য হবে বলেই মনে করছি আমি।

এটি দীপ্ত টিভিতে ঈদের দিন বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচার হবে। এ নাটক ছাড়াও সাব্বির অভিনীত আরও একগুচ্ছ নাটক টিভি ও অনলাইন প্লাটফর্মে প্রচার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *