প্রচ্ছদ

মাসুদ রানার নায়িকা বিদ্যা সিনহা মিম

মাসুদ রানার নায়িকা মিম ঃ  বহুল আলোচিত ‘মাসুদ রানা’ চরিত্র নিয়ে সিনেমা বানাতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া। ‘এমআর নাইন’ নামের সিনেমাটিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম।

ঢালিউডে বহুল আলোচিত সিনেমা ‘মাসুদ রানা’। কাজী আনোয়ার হোসেনের বেস্ট সেলার ‘মাসুদ রানা’ সিরিজের চরিত্র এটি। পেশায় গোয়েন্দা।  তাকে দেখা যায় এই স্জিরিজের দারুণ সব অভিযানে। জীবনকে মৃত্যুর মুখে ঠেলে দিয়ে তিনি কাজ করে যান। এদেশের পাঠকের কাছে অন্যতম প্রিয় একটি চরিত্র ‘মাসুদ রানা’।

সিনেমাটিতে যুক্ত হওয়ার বিষয়ে মিম জানান, গেল সপ্তাহেই ‘এমআর নাইন’ সিনেমাটিতে যুক্ত হয়েছেন তিনি। যেখানে এবি এম সুমনের বিপরীতে দেখা যাবে তাকে। তার চরিত্রের নাম সুলতা রাও। তিনি ভারতীয় গুপ্তচর।

মিম বলেন, ‘গেল শনিবার প্রযোজক আব্দুল আজিজ ভাইসহ সিনেমাটির সংশ্লিষ্ট কয়েকজন আমাদের বাসায় এসেছিলেন। তখনই চুক্তিবদ্ধ হয়েছি।’

bidya sinha mim wikipedia

ছবিটি নির্মাণ করবেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর। সিনেমাটিতে মাসুদ রানার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এবি এম সুমনকে।

‘এমআর নাইন’ সিনেমাটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। তাদের সঙ্গে থাকছে হলিউডের অ্যাভেইল এন্টারটেইনমেন্ট। সিনেমাটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *