বিনোদন

মনির খানের ফেসবুক পেজ হ্যাকড, দিলেন সতর্কবার্তা

সংগীতশিল্পী মনির খানের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ভেরিফায়েড ‘মনির খান’ নামের ফ্যান পেজটি হ্যাক হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে পেজটি হ্যাক হয়ে গায়কের। বিষয়টি সংবাদমাধ্যমকে মনির খান নিজেই নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে মনির খান বলেন, ফেসবুকে ‘Monir Khan’ নামে আমার ভেরিফায়েড পেজটি হ্যাক হয়েছে। একটি কুচক্রি মহল পেজটি হ্যাক করেছে বলে মনে হচ্ছে। তারা পেজটির নিয়ন্ত্রণ নিয়ে গেছে। সম্ভবত শুক্রবার (২৭ অক্টোবর) বিকেল তিনটার কিছুক্ষণ পর এবং চারটার আগ মুহূর্তে হ্যাক হয়েছে পেজটি।

ফেসবুকে ২৪ লাখেরও বেশি ভক্ত-শুভাকাঙ্ক্ষী অনুসরণ করেন ‘অঞ্জনা’ খ্যাত গায়ক মনির খানকে। এই মাধ্যমে শ্রোতা ও শুভাকাঙ্ক্ষীদের জন্য নিয়মিত সংগীতের বিভিন্ন তথ্য ও খবর দিয়ে থাকেন এ গায়ক। পাশাপাশি নিয়মিত নতুন নতুন গানও প্রকাশ করেন তিনি।

মনির খানের ফেসবুক থেকে নেওয়া

মনির খানের ফেসবুক থেকে নেওয়া

এদিকে হঠাৎ করে ফেসবুক পেজটি হ্যাক হওয়ায় এ থেকে শুভাকাঙ্ক্ষীরা গায়কের পেজ থেকে বিভ্রান্তিকর কোনো পোস্ট পেতে পারেন বলে ধারণা করছেন মনির খান।

এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, সব শুভাকাঙ্ক্ষীদের বলব, এই পেজ থেকে কোনো ধরনের বাজে বা খারাপ কিছু পোস্ট করা হলে কিংবা কাউকে মেসেজ করা হলে তারা যেন বিভ্রান্ত না হন, তারা যেন বিশ্বাস না করেন।

এছাড়া আইনি ব্যবস্থা নেয়ার ব্যাপারে মনির খান বলেন, এ ব্যাপারে আমার খুব একটা ধারণা নেই। অতীতে আমাদের অনেক শিল্পীদের ফেসবুক পেজ হ্যাক হয়েছে। তারা আবার ফিরেও পেয়েছেন। তাদের সঙ্গে এ নিয়ে কথা বলছি। তবে শিগগিরই যথাযথ ব্যবস্থা নেব। এটি উদ্ধারের জন্য যথাসাধ্য চেষ্টা করব।

প্রসঙ্গত, বর্তমানে জনপ্রিয় এই শিল্পী অনলাইন প্ল্যাটফর্ম ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতেই শ্রোতাদের জন্য নিয়মিত নতুন নতুন গান প্রকাশ করছেন। পাশাপাশি দেশ-বিদেশে স্টেজ শো করে ব্যস্ত সময় পার করছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই শিল্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *