অপরাধ ও দূনীতি

মডার্নার টিকাসহ গ্রেফতার ক্লিনিক মালিক কারাগারে


অবৈধভাবে মডার্নার করোনা টিকা দেওয়ার অভিযোগে গ্রেফতার রাজধানীর দক্ষিণখান এলাকার ‘দরিদ্র পরিবার সেবা’ ক্লিনিকের মালিক বিজয়কৃষ্ণ তালুকদারের (৩৭) জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুইদিনের রিমান্ড শেষে এই আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অপর দিকে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে সোমবার (২৩ আগস্ট) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার শুনানি শেষে তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

তারও আগে গত ১৯ আগস্ট বিজয়কৃষ্ণকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করেছিল পুলিশ। এরপর দক্ষিণখান থানায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে ২৩ আগস্ট রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করেন।

প্রসঙ্গত, গত ১৮ আগস্ট রাতে বিজয়কৃষ্ণ তালুকদারকে গ্রেফতার করে দক্ষিণখান থানা পুলিশ। এ সময় ক্লিনিকটি থেকে মডার্নার দুটি অ্যাম্পুল পাওয়া যায়। যার একটির মধ্যে টিকার আইসিক ছিল। এছাড়া মডার্না টিকার খালি বক্স পাওয়া যায় ২২টি। এ ঘটনায় দক্ষিণখান থানায় বিশেষ ক্ষমতা আইনে তার বিরুদ্ধে একটি মামলা করা হয়।

/জেড এইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *