প্রচ্ছদ

বড়দিনের কনসার্টে পিয়ানো বাজিয়ে চমকে দিলেন ব্রিটিশ রাজবধূ

ডেস্ক রিপোর্ট, ধূমকেতু বাংলা: বড়দিনের কনসার্টে পিয়ানো বাজিয়ে দর্শকদের রীতিমত চমকে দিয়েছেন ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন।

শনিবার (২৫ ডিসেম্বর) ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসির প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

শুক্রবার (২৪ ডিসেম্বর) কনসার্ট চলাকালে ডাচেস অব ক্যামব্রিজ খ্যাত কেট স্কটিশ সংগীত শিল্পী টম ওয়াকারের সঙ্গে যোগ দিয়ে একটি গানে অংশ নেন। যুক্তরাজ্যের টেলিভিশনে সুন্দর এই মুহূর্ত সম্প্রচার হয়েছে। টাউন অ্যান্ড কান্ট্রি ম্যাগাজিন জানিয়েছে, তাদের ডুয়েট পারফর্মটি ওয়েস্টমিনস্টার অ্যাবেতে রেকর্ড করা হয়েছে।

স্কটিশ সংগীত শিল্পী টম ওয়াকার বলেন, কেট অসাধারণ পিয়ানো বাজিয়েছেন। চর্চা ছাড়া শিল্পীদের সঙ্গে পারফর্ম করা সহজ বিষয় নয়। তিনি সবার ধারণাকে ভেঙে দিয়েছেন। এটা এক অসাধারণ অভিজ্ঞতা। সবচেয়ে বড় পাওয়া হলো আমার ব্যান্ডের সঙ্গে কেট অংশ নিয়েছেন। এমন মুহূর্ত কখনোই ভোলা যায় না।

৩৯ বছর বয়সী কেট নিজেই বড়দিন উপলক্ষে ওই কনসার্টের আয়োজন করেন। এতে আরও অংশ নেন বিখ্যাত সংগীত শিল্পী লিওনা লুইস ও এলি গোল্ডিং। ব্রিটিশ নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের জন্যই এই আয়োজন করা হয়। যারা নীরবে সংগ্রাম করে যাচ্ছেন কনসার্টের সূচনা বক্তব্যে তাদের স্বীকৃতি দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন প্রিন্স উইলিয়ামের স্ত্রী কেট।

তিনি বলেন, আমরা খুব খারাপ সময় পার করছি। পাশাপাশি আমরা অনেক চ্যালেঞ্জের সম্মুখীন। করোনা মহামারিতে আমরা অনেক ভালোবাসার মানুষকে হারিয়েছি। যারা সম্মুখসারির সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন তারা অনেক চাপে আছেন। ডাচেস অব ক্যামব্রিজ বলেন, একে অপরকে কতটা প্রয়োজন সেটা আমরা বুঝতে পারছি। দয়া ও ভালোবাসাই আমাদের জীবনে স্বস্তি ও মুক্তি বয়ে আনতে পারে। দূর করতে পারে হতাশা।

আরো পড়ুন:

২৭ লাখ টাকা মিলবে বিয়ে করলে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *