জাতীয়বিনোদনসর্বশেষ

ব্যাচেলর রমজান নাটকের ১ কোটি ভিউয়ের রেকর্ড

ব্যাচেলর রমজান নাটকের ১ কোটি ভিউয়ের রেকর্ড

দিন দিন জনপ্রিয়তা বাড়ছেই ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্ট এর আর এবার ব্যাচেলর রমজান নাটকের ১ কোটি ভিউয়ের রেকর্ড। যার নির্মাণ কারিগর পরিচালক কাজল আরেফিন অমি।

এবারের ঈদেও তার হাত ধরে দর্শকদের জন্য এসেছে চমক। দর্শকরাও যে তাকে সাদরে গ্রহণ করেই চলেছে তার আরেকটি প্রমাণ ঈদের নাটক ‘ব্যাচেলর রমজান’।

বরাবরের মতো এবারো ঈদুল ফিতর উপলক্ষ্যে টেলিভিশনে প্রচার হয়েছে অনেক নাটক-টেলিফিল্ম। ইউটিউবেও মুক্তি পেয়েছে বেশ কিছু নাটক। ইউটিউব ট্রেন্ডিংয়ে বাংলাদেশ অংশে ঈদের সেরা পাঁচ নাটকের মধ্যে দ্বিতীয় অবস্থানে রয়েছে কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর রমজান’ নাটকটি। শুধু তাই নয়, দ্রুততম সময়ে ১ কোটি ভিউয়ের মাইলফলকও স্পর্শ করেছে এই নাটকটি।

‘ব্যাচেলরস রমজান’ নাম দেওয়া এই পর্বটি তৈরি হয়েছে মূলত টেলিফিল্ম আকারে। এটি প্রকাশের প্রথম তিন ঘণ্টাতেই গড়েছিল রেকর্ড। কারণ প্রথম তিন ঘণ্টায় ১০ লাখেরও বেশিবার দেখা হয় টেলিফিল্মটি।

মাত্র ৬ দিনে ১০ মিলিয়ন ভিউ বা ১ কোটি দর্শকের রেকর্ড গড়েছে এটি। এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে কাজল আরেফিন অমি বলেন, ৬ দিনে ১ কোটি ভিউ! বেশ বড় ব্যাপার। ধন্যবাদ দর্শকদের এভাবে পাশে থাকার জন্য এবং আমাদেরকে সব সময় উৎসাহিত করার জন্য। আপনাদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা।

‘ব্যাচেলরস রমজান’-এ অভিনয় করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ তারকারা। মূল চরিত্রগুলোতে ছিলেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলম। তাদের সঙ্গে আছেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *