বিনোদন

বিয়ের সাজে অনিলকন্যা

বিনোদন রিপোর্ট, ধূমকেতু ডটকম: বিয়ের দুই দিন পর নিজের বিয়ের ছবি প্রকাশ করলেন বলিউড অভিনেতা অনিল কাপুরের ছোট মেয়ে ও প্রযোজক রিয়া কাপুর। শনিবার (১৪ আগস্ট) দীর্ঘদিনের প্রেমিক করণ বুলানির সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েছেন রিয়া।

এর মধ্য দিয়ে তাদের ১২ বছরের প্রেম পূর্ণতা পেয়েছে। 

তবে বিয়ের কোনো ছবি প্রকাশ পায়নি তখন। মঙ্গলবার (১৭ আগস্ট) নিজের ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করেন রিয়া। করোনার সময়ে পারিবারিক আবহে বিয়ের অনুষ্ঠান হলেও নববধূর সাজে কমতি ছিল না।

অফ-হোয়াইট শাড়ির সঙ্গে ভারী গয়নায় নজর কাড়লেন রিয়া। তার মাথায় ছিল মুক্ত দিয়ে তৈরি নেটের ওড়না। অন্যদিকে ক্রিম রঙের শেরওয়ানি ও সাদা পায়জামায় নজর কাড়ের রিয়ার স্বামী করণ বুলানি।

বিয়ের এই ছবি শেয়ার করে রিয়া লেখেন, ‘১২ বছর সম্পর্কে থাকার পর আজ নতুন করে অভিভূত হওয়ার কিছু নেই। কারণ তুমিই আমার সেরা বন্ধু এবং সর্বকালের সেরা মানুষ। কিন্তু তাও আমি কেঁদেছিলাম, কেঁপেছিলাম এবং সবকিছু কেমন যেন গুলিয়ে উঠছিল। কারণ আমি জানতাম না এই অভিজ্ঞতা কতোটা সুন্দর হবে!’

রিয়া আরও লেখেন, ‘আমি এমন একজন মেয়ে যে বাবা-মায়ের ঘুমাতে যাওয়ার আগে জুহুর বাড়িতে (অনিল কাপুরের মুম্বাইয়ের বাড়ি) ফিরে আসি। এখন পর্যন্ত জানি না আমি কতটা ভাগ্যবান। আশা করি, আমাদের জীবন অনেক ভালোবাসায় ভরে উঠবে। ’

এদিকে, ছোট মেয়ের বিয়ের পর পরিবারের ছবি শেয়ার করেন অনিল কাপুর। সেখানে এই অভিনেতা লেখেন, ‘আমি মনে করি এই বিয়ের সঙ্গে আমার বিরাট সাহিত্যকর্মের ভার সম্পন্ন হয়েছে। আমাদের দুই সুপারস্টার কন্যা এবং তিন সুপার ছেলের সঙ্গে এখন পর্যন্ত সবচেয়ে বড় ব্লকবাস্টার! আজ আমাদের হৃদয় পরিপূর্ণ এবং আমাদের পরিবার ধন্য। ’

অভিনেতা অনিল কাপুর এবং সুনিতা কাপুরের ছোট মেয়ে রিয়া একজন প্রযোজক এবং স্টাইলিস্ট। বড় বোন অভিনেত্রী সোনমের ‘আয়েশা’ সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ হয় তার। এরপর ‘খুবসুরত’, ‘ভিরে দি ওয়েডিং’র মতো সিনেমায় অর্থ লগ্নি করেছেন রিয়া।

এদিকে, রিয়া স্বামী করণ বুলানি একজন নির্মাতা। বিজ্ঞাপন প্রযোজনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন করণ। ২০১৬ সালে অনিল কাপুর অভিনীত ‘২৪’ সিরিজের ফাইনাল ১২টি পর্বের পরিচালক তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *