শোবিজ

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড নায়িকা তাপসী পান্নু

ডেস্ক রিপোর্ট, ধূমকেতু ডটকম: শিগগির বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। বহুদিনের পুরনো বন্ধু অলিম্পিক রুপোজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোরকেই তিনি জীবনসাথী করতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় প্রায় ম্যাথিয়াসের সঙ্গে ছবি পোস্ট করেন তাপসী।

প্রেমের সম্পর্ক নিয়ে তাপসী সম্প্রতি জানিয়েছেন, ‘আমার জীবনে যে বিশেষ একজন আছেন সেটি আমার পরিবার ভালোভাবেই জানে। আমার পছন্দের মানুষকে আমার বাবা-মা এবং বোন পছন্দ করবে। এটা আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা বিষয়। তা না হলে আমাদের এই সম্পর্ক টিকতো না। মাঝে মাঝে আমি মজা করে আমার এই বিশেষ মানুষটিকে বলি, যদি মা-বাবা রাজি না হয় তাহলে আমাদের এই সম্পর্কের কোনো ভবিষ্যৎ কিন্তু নেই’। এই কথা বলার সময় তাপসীর পাশেই বসেছিলেন তাঁর মা নির্মলজিৎ পান্নুও। তিনি বলেন, ‘হ্যাঁ, তাপসীর ওপর আমাদের পুরোপুরি আস্থা আছে, ও যাকে পছন্দ করবে তাকেই আমরা মেনে নেব।’

এবারে তাপসীর বিয়ের ব্যাপারে মুখ খুললেন অভিনেত্রীর বোন শগুন পান্নু। তাপসীর বোন একজন ওয়েডিং প্ল্যানার। তাই দিদির বিয়ের দায়িত্ব যে তাঁর উপরেই বর্তাবে তা নিয়ে কোনও সন্দেহ ছিল না।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শগুন পান্নু জানান, তিনি দিদি তাপসীর বিয়ের অনুষ্ঠানের গন্তব্য খুঁজে বেরাচ্ছেন। এর মধ্যেই বেশ কয়েকটি জায়গা ঘুরেও এসেছেন তিনি। তবে এখনও কোনও জায়গা পছন্দ করতে পেরেছেন কী না, সেই বিষয়ে কিছু জানাননি শগুন। তিনি আরও জানান, তাঁদের পরিবারের দিক থেকে তাঁর বিয়ের ব্যাপারে সম্পূর্ণ প্রস্তুত। তাপসী মুখ ফুটে বললেই বিয়ের সানাই বাজতে চলেছে পান্নু পরিবারে। এমনই দাবি করেন শগুন পান্নু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *