বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: বহু গুঞ্জনের পর গত ৯ ডিসেম্বর রাজস্থানে নিরাপত্তার ঘেরাটোপে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বিয়ের পর এই প্রথম জনসমক্ষে ধরা দিলেন এই জুটি।

মঙ্গলবার খোলা চুল, চওড়া সিঁথি ভর্তি সিঁদুর, হাতে এক গুচ্ছ লাল চুড়ি, দু’কানে ভারি দুল, পরনে স্নিগ্ধ গোলাপি ও সোনালি কাজের চুড়িসহ ভিকি কৌশলের হাতে হাত রেখে মুম্বাইয়ের রাস্তায় দেখা যায় ক্যাটরিনাকে।

এদিন মুম্বাই বিমানবন্দরের বাইরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন নবদম্পতি। অনুরাগীদের উদ্দেশে এক গাল হাসি নিয়ে হাত নাড়েন দু’জনেই। জানা গেছে, হানিমুন সেরে ফিরেছেন ক্যাট-ভিকি।

এর আগে, শোনা যায় কাজের ব্যস্ততায় হানিমুন পরিকল্পনা বাতিল করেছেন ‘ভিক্যাট’। বিয়ের অনুষ্ঠান শেষ করেই নাকি কাজে ফিরতে চেয়েছিলেন দু’জনে। তবে সে সব গুঞ্জন উড়িয়ে দিলেন তারা নিজেই। আত্মীয় পরিজন, বন্ধুদের সঙ্গে হইচই করে কিছুটা সময় নিভৃতে কাটিয়ে এলেন।

উল্লেখ্য, বিয়ের আগে তাদের প্রেম নিয়ে বহু গুঞ্জন থাকলেও কেউ কখনো মিডিয়ায় মুখ খুুলেননি। তখন পাপারাজ্জিদের ক্যামেরাও সেই অর্থে ধরা দিতে চাননি এই জুটি। তবে বিয়ে করেই হাতে হাত রেখে ধরা দিলেন ভিকি ও ক্যাটরিনা।

আরো পড়ুন:

বিয়ের ভেন্যু ঠিক করলেন আলিয়া-রণবীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *