প্রচ্ছদ

বিদ্যা সিনহা মিমের বিয়ে

বিদ্যা সিনহা মিমের বিয়ে

অবশেষে জানা গেলো আজ বিদ্যা সিনহা মিমের বিয়ে। কয়েক দিন ধরে মডেল ও অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিমকে ফোনে পাওয়া যাচ্ছে না। মেসেঞ্জারে পাঠানো এসএমএসের কোনো উত্তর দিচ্ছেন না তিনি। মিম তাহলে কোথায়? সাংবাদিক এবং সহকর্মী, কেউই তাঁকে ফোনে পাচ্ছেন না।

মিমের একাধিক ঘনিষ্ঠ সূত্রে জানিয়েছে, বিয়ের আনুষ্ঠানিকতার কারণে মিম সব ধরনের যোগাযোগ থেকে নিজেকে গুটিয়ে রেখেছেন।

আজ মঙ্গলবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এতে মিম ও তাঁর হবু বর সনি পোদ্দারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত থাকবেন।

এদিকে বিয়ের অনুষ্ঠানের আগে দুই দিন মিমের গায়েহলুদ অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার দুপুরে সনাতন ধর্মের রীতি মেনে মিমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

অনেকদিন ধরেই গুঞ্জন, ব্যাংকার বিয়ে করতে যাচ্ছেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। ব্যাংকারের বিষয়ে নীরব ছিলেন এই মডেল ও অভিনয়শিল্পী। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হলো। গত বছরের ১০ নভেম্বর ব্যাংকারের সঙ্গে আংটিবদলের কথা নিশ্চিত করেন মিম।

মিমের বরের নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে সনি দেশের একটি বেসরকারি ব্যাংকে চাকরি করছেন বলে প্রথম আলোকে নিশ্চিত করেছেন মিম। তিনি বলেন, ‘ছয় বছর ধরে তাঁদের প্রেমের সম্পর্ক। একটা সময় দুই পরিবারের সদস্যদের তাঁদের সম্পর্কের কথা জানানো হয়। সবাই মিলে সিদ্ধান্ত নেন, গত বছরের জন্মদিনে বাগদান সেরে নেওয়ার। এবং আজ মিমের বিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *