খেলাধুলা

বায়ার্নের সাথে হেরে ইউরোপা লিগে বার্সা

বায়ার্নের সাথে হেরে ইউরোপা লিগে বার্সা

বায়ার্নের সাথে হেরে ইউরোপা লিগে বার্সা: বায়ার্ন মিউনিখের মাঠে আগে কখনোই জয়ের অভিজ্ঞতা ছিল না বার্সেলোনার। যদি জয়ী হতো তাহলে হতো নতুন ইতিহাস। সাদামাটা পারফরম্যান্সে ন্যূনতম সম্ভাবনাও জাগাতে পারেনি তারা। মৌসুমের শুরু থেকে নিজেদের খুঁজে ফেরা দলটিকে আরেকবার নাকানিচুবানি খাইয়ে বীরের মতোই চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠল জার্মান চ্যাম্পিয়নরা।

আলিয়াঞ্জ অ্যারেনায় বুধবার রাতে ‘ই’ গ্রুপের ম্যাচে ৩-০ গোলে জিতেছে বায়ার্ন। টমাস মুলার দলকে এগিয়ে নেওয়ার পর প্রথমার্ধেই ব্যবধান বাড়ান লেরয় সানে। দ্বিতীয়ার্ধে অন্য গোলটি করেন জামাল মুসিয়ালা।

বায়ার্নের সাথে হেরে ইউরোপা লিগে বার্সা
বায়ার্নের সাথে হেরে ইউরোপা লিগে বার্সা

আসরে প্রথম দেখায়ও একই স্কোরলাইনে জিতেছিল বায়ার্ন। এই হারে দুই দশক পর শীর্ষ টুর্নামেন্ট থেকে ইউরোপা লিগে নেমে যাওয়ার দুঃখের অভিজ্ঞতা হলো বার্সেলোনার। গ্রুপে ছয় ম্যাচের সবকটি জেতা বায়ার্নের পয়েন্ট ১৮। রানার্সআপ বেনফিকার পয়েন্ট ৮। ৭ পয়েন্ট নিয়ে তৃতীয় বার্সেলোনা।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে দর্শক প্রবেশে নিষেধাজ্ঞার কারণে ঘরের মাঠে খেলার বড় সুবিধাই পায়নি বায়ার্ন। ম্যাচের শুরুর ভাগে তাদের পারফরম্যান্সও ছিল সাদামাটা। বিপরীতে নিজেদের চেনা রূপে হাজির হওয়ার চেষ্টা করে বার্সেলোনা, বল দখলে রেখে আক্রমণে প্রয়াস চালায়। কিন্তু তাদের পারফরমেন্স খুব একটা কাজে দেয়নি বায়ার্নের সাথে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *