ইউরোপ ছেড়ে আমেরিকার ক্লাব ইন্টার মায়ামিতে যাচ্ছেন লিওনেল মেসি, এটা এখন পুরনো খবর। তবে মেসির সেখানে যাওয়ার ঘোষণার পরপরই সুবাতাস বইছে যুক্তরাষ্ট্রের ক্রীড়াঙ্গনে।

সম্প্রতি পরিবারসহ নিজস্ব বিমানে দক্ষিণ ফ্লরিডার ফোর্ট লডারডেল এক্সিকিউটিভ এয়ারপোর্টে গেছেন বিশ্বকাপজয়ী ফুটবলার মেসি। সেখানকার ফুটবলে মেসির আনুষ্ঠানিক যাত্রা শুরু না হলেও নিজের নামে স্যান্ডউইচের প্রচারণা করেছেন তিনি।

হার্ড রক ক্যাফের সঙ্গে মিলিতভাবে মেসির নামে খাবার ‘মেসি চিকেন স্যান্ডউইচ’ বাজারে এসেছে। মেসি নিজেই এই স্যান্ডউইচের উদ্বোধন করেন। একই সঙ্গে এর বিজ্ঞাপনেও বিশ্বকাপজয়ী ফুটবলারকে দেখা গেছে।

বিজ্ঞাপনটি শেয়ার করে মেসি দাবি করেছেন, এটা স্বপ্নপূরণের মতো ব্যাপার।

বিশ্বকাপজয়ী এই অধিনায়কের ভাষায়, আরেকটি স্বপ্ন সত্যি হলো। হার্ড-রকে বানানো মেসি চিকেন স্যান্ডউইচ আপনাদের জন্য পরিবেশন করতে পেরে আমি আনন্দিত। এটি আমার পছন্দের খাবার, লা মিলানেসা থেকে। কোনোভাবেই আমি এটি হাতছাড়া করতে পারি না!

এদিকে আগামী রোববার মেসিকে আনুষ্ঠানিকভাবে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেবে ইন্টার মায়ামি। তবে মেসির সঙ্গে চুক্তির বিষয়ে এখনও বিস্তারিত কিছুই জানায়নি ক্লাবটি।

ধারণা করা হচ্ছে, ইন্টার মায়ামির সঙ্গে আড়াই বছরের চুক্তি করবেন মেসি। যুক্তরাষ্ট্রের ফুটবলে আগামী ২১ জুলাই লিগ কাপে ক্রুজ আজুলের বিপক্ষে অভিষেক হতে পারে মেসির। এই কারণে মায়ামির লডারডেলে পরিবারসহ পৌঁছে গেছেন মেসি।

মেসি ইন্টার মায়ামিতে যোগ দিতে যাওয়ার ঘোষণার পর থেকেই অন্যরকম উন্মাদনা যুক্তরাষ্ট্রের ফুটবলে। শতাব্দীর সেরা এই ফুটবলারকে বরণ করে নিতে মায়ামিজুড়ে এখন সাজ সাজ রব। আর্জেন্টাইন খুদে জাদুকরকে বরণের সব প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন করে ফেলেছে মেজর লিগ কর্তৃপক্ষ। মেসিকে বরণে কাজে পিছিয়ে নেই, মায়ামির স্বত্বাধিকারী খোদ ডেভিড বেকহ্যামও।

মেসি ক্লাবটিতে যোগ দেওয়ার ঘোষণার পরই তার সম্ভাব্য অভিষেক ম্যাচের টিকিটের দাম বেড়ে গেছে। ২৯ ডলারের টিকিটের দাম ৩২৯ ডলারে গিয়ে দাঁড়িয়েছে। এই তথ্য জানিয়েছে, নিউইয়র্কের টিকিটের অনলাইন বাজার নিয়ন্ত্রণকারী প্ল্যাটফর্ম টিকপিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *