রিভিউ

বাংলাদেশে অনলাইনে সেরা দামে জেনুইন শার্ক-নিনজা পণ্য কিনুন 

বাংলাদেশে অনলাইনে সেরা দামে জেনুইন শার্ক-নিনজা পণ্য কিনুন 

বাংলাদেশে অনলাইনে সেরা দামে জেনুইন শার্ক-নিনজা পণ্য কিনুন: বিগত দশকগুলোতে প্রযুক্তিগত অগ্রগতির সাথে আমাদের চোখের সামনে অনেক কিছু বদলে গেছে। বৈদ্যুতিক সরঞ্জাম শিল্পের অনেক উন্নতি হয়েছে। ইতিমধ্যে প্রতিষ্ঠিত জায়ান্ট গুলোর পাশে নতুন ব্র্যান্ড উদ্ভূত হচ্ছে। শার্ক-নিনজা তাদের মধ্যে অন্যতম। এই ব্র্যান্ডটি ৫ বছর আগে পরিচালনা শুরু করেছিল।

শার্ক-নিনজা ইতিমধ্যে বাজারে বিদ্যমান প্রতিযোগীদের পাশাপাশি কোভিড -১৯-এর মতো সমস্যাগুলির বিরুদ্ধে লড়াইয়ের লড়াইয়ে এসে পৌঁছেছে। শার্ক-নিজ্জা দুর্দান্ত বৈশিষ্ট্য সহ দুর্দান্ত কিছু পণ্য বাজারে এনেছে। একটি নতুন ব্র্যান্ড হিসাবে জনপ্রিয়তা দেড় শতাধিক পণ্য বিক্রি করে ৮ টি দেশে পরিচালনা করে শার্ক-নিঞ্জার দ্রুত বৃদ্ধি ঘটায়। আসুন এই নিবন্ধের পরবর্তী বিভাগে ব্র্যান্ড সম্পর্কে আরও জেনে নিই।

শার্ক-নিঞ্জা সম্পর্কে কিছু কথা 

শার্ক-নিঞ্জা একটি আমেরিকান ক্লিনিং এবং রান্নাঘরের সরঞ্জাম উৎপাদনকারী ব্র্যান্ড যা শার্ক-নিঞ্জা অপারেটিং এলএলসি কোম্পানির অধীনে পরিচালিত হয়। এটি বিশ্বব্যাপী এর পণ্যগুলি ডিজাইন করে, বিকাশ করে, বাজারজাত করে এবং বিতরণ করে। শার্ক-নিঞ্জা আসলে দুটি ব্র্যান্ডের সংমিশ্রণ – “শার্ক” এবং “নিনজা”। শার্ক ভ্যাকুয়াম ক্লিনার সম্পর্কিত গ্যাজেটের মতো পরিষ্কারের সরঞ্জাম বিক্রি করে।

অন্যদিকে, নিনজা ব্লেন্ডার, কুকার, এয়ার ফ্রায়ার ইত্যাদি সহ রান্নাঘরের সরঞ্জাম বাজারজাত করে। সংস্থাটি ইউরো প্রো অপারেটিং এলএলসি নামে পরিচিত ছিল যার আগে ২০১৫ সালে শার্কনিঞ্জায় পরিবর্তন করা হয়েছিল। নতুন ব্র্যান্ডের নাম দিয়ে মূল লক্ষ্য ছিল সংস্থাটি পুনরায় স্থাপন করা এবং উন্নত গ্রাহক সন্তুষ্টি জন্য উন্নত পণ্য লাইন নিয়ে আসা। 

বর্তমানে এই সংস্থার অধীনে মোট ১২৬১ সহযোগী, ১৫০+ পণ্য, ১০০+ খুচরা বিক্রেতা, ৮ টি দেশ, ১০+ অফিস এবং ৫৫০ মার্কিন পেটেন্ট রয়েছে । শার্ক-নিঞ্জা গবেষণা এবং উন্নয়নের মাধ্যমে উদ্ভাবন করতে পছন্দ করে। বিশেষজ্ঞ উৎপাদন দলটি শিল্পের সবচেয়ে উদ্ভাবনী তবুও গ্রাহক ভিত্তিক পণ্যগুলি নিশ্চিত করতে তাদের গ্রাহকদের প্রয়োজনীয়তার বিশদটি সন্ধান করে। তাদের গ্রাহকদের সন্তুষ্টি সম্পর্কে আবেগ, বাজারে তাদের অবস্থান শক্তিশালী করেছে। 

বাংলাদেশে অনলাইনে সেরা দামে জেনুইন শার্ক-নিনজা পণ্য কিনুন

শার্ক-নিঞ্জার পণ্য লাইন 

শার্ক-নিঞ্জার দুটি ভিন্ন ব্র্যান্ডের দুটি পৃথক পণ্য লাইনে কাজ করা ব্র্যান্ডের সংমিশ্রণ। শার্ক ভ্যাকুয়াম ক্লিনার উৎপাদক যা ক্লিনিং সমাধান প্রদান করে, এবং নিনজা যা রান্নাঘর যন্ত্র ব্র্যান্ড ব্লেন্ডার, এয়ার ফ্রায়ার, ইত্যাদিমত আইটেম বিক্রি করে। 

শার্ক এর ভ্যাকুয়াম ক্লিনার 

শার্ক ভারটেক্স ডু-ক্লিন পাওয়ার-ফিন আপরাইট ভ্যাকুয়াম ব্র্যান্ড এর লেটেস্ট ভ্যাকুয়াম ক্লীনার।এটিতে চালিত লিফট-অ্যাভ ভ্যাকুয়াম এবং স্ব-পরিষ্কারের ব্রাশরোল রয়েছে। গ্রাহকের আরও ভাল ব্যবহারযোগ্যতা নিশ্চিত করতে এটি অর্গানিক ভাবে ডিজাইন করা হয়েছে। পার্টসগুলো একসাথে সহজেই ফিট থাকে। এই সুইভেল হেড ভ্যাকুয়াম ক্লিনার প্রথমবার ব্যবহারকারীর জন্য একটি নিখুঁত সরঞ্জাম। আপনি এটি খুব দ্রুত অভ্যস্ত করতে পারেন। এই ভ্যাকুয়াম ক্লিনারটি পরিষ্কারের কাজটি দ্রুততর করে তোলে এবং স্বল্প সময়ের মধ্যে এটি কাজ করে। ভারী ডাস্ট থেকে হালকা চুল পর্যন্ত এই পণ্যটির সাথে পুরোপুরি পরিষ্কার করা হয়।

প্যাকেজ কনটেইন:

  • ডুও-ক্লিন পাওয়ার-ফিন
  • স্ব-পরিচ্ছন্নতা ব্রাশ রোল 
  • ডাস্টিং ব্রাশ
  • পেট ক্রেভাইস টোল
  • ৫-বছরের ভিআইপি ওয়ারেন্টি

নিঞ্জার ব্লেন্ডার মেশিন

নিঞ্জার ফুডি কোল্ড এবং হট ব্লেন্ডার তাদের জন্য উপযুক্ত ডিভাইস যারা ব্লেন্ডারে ঘন ঘন ঠান্ডা পানীয়র পাশাপাশি গরম স্যুপ মিশ্রণ করে। এটি সাধারণ ব্লেন্ডারের বাইরে যেখানে আপনি আপনার প্রিয় স্মুদি এবং হিমায়িত পানীয় এবং গরম স্যুপ দ্রুত এবং অনায়াসে করতে পারেন।

১৪০০ ওয়াটের মোটর বেইসটি তাজা ঠান্ডা রস, এবং ৬ স্টার ফ্রোজেন ড্রিংক-এর জন্য খুব ভাল ক্রাশিং এবং নিষ্কাশন সরবরাহ করে। ৮০০ ওয়াটের যথার্থ হিটিং আপনার রেসিপিতে স্যুপ বা হট চকলেট গুলির জন্য খুব দ্রুত ফুটন্ত উপাদান গুলোতে সহায়তা করে।

ননস্টিক লেপ কাচের পিচার ব্যবহারের পরে পরিষ্কার করা সহজ করে তোলে। আপনার পছন্দসই রেসিপিটি বোতামের এক স্পর্শে তৈরি করতে ব্লেন্ডারে ১২ টি প্রাক-প্রোগ্রামযুক্ত রেসিপি রয়েছে। বিপিএ ফ্রি উপাদান ব্যবহারকারীর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে। এই ব্লেন্ডারটি পুরোপুরি ডিশ ওয়াশারের নিরাপদ অর্থ আপনি এটি সহজেই ডিশওয়াশার দিয়ে পরিষ্কার করতে পারেন।

প্যাকেজটিতে রয়েছে:

  • ১৪০০ ওয়াট বেইজ মোটর 
  • ৮০০-ওয়াট যথার্থ হিটিং উপাদান
  • ৬৪ ওজে. গ্লাস পিচার
  • ট্যাম্পার
  • ক্লিনিং ব্রাশ
  • ২৫ রেসিপি গাইড

নিনজা এয়ার ফ্রায়ার 

নিনজা এয়ার ফ্রায়ার ম্যাক্স এক্সএল খুব সহজেই স্বাস্থ্যকর খাবার রান্না করতে আমাদের যেতে যাওয়া ফ্রায়ার। এই এয়ার ফ্রায়ার আপনার পরিবারের জন্য স্বাস্থ্যকর জীবন সরবরাহকারী অন্যান্য ফ্রায়ারের তুলনায় ৭৫% বেশি তেল সাশ্রয় করে। সর্বোচ্চ ক্রিস্প প্রযুক্তি ৪৫০ ডিগ্রি সুপারহিট বায়ু সহ দ্রুত রান্না সরবরাহ করে।

ফ্রায়ারটি আপনার সমস্ত খাবারের ক্রিস্পি এবং সফট স্বাদযুক্ত গন্ধ নিশ্চিত করার জন্য ডিজাইন করা হয়েছে। এটিতে ম্যাক্স ক্রিস্প, এয়ার ফ্রাই, এয়ার রোস্ট, এয়ার ব্রয়েল, বেক, রিহিট এবং ডিহাইড্রেটের মতো প্রাক-সেট ফাংশন রয়েছে যা আপনার পছন্দমতো একাধিক উপায়ে আপনার খাবার রান্না করতে সক্ষম করে। বড় আকারের নন স্টিক প্যানে রান্না করা সহজ। 

প্যাকেজটিতে অন্তর্ভুক্ত রয়েছে: 

  • নিনজা এয়ার ফ্রায়ার ম্যাক্স এক্সএল 
  • ৫.৫ কিউটি. সিরামিক কোটেড ননস্টিক বাস্কেট 
  • ব্রোইল র‍্যাক
  • ২০ শেফ-ইন্সপায়ারড রেসিপি 

কম দামে ইলেক্ট্রনিক্স অ্যাপ্লায়েন্স কিনুন  

শার্ক-নিঞ্জা এক অনন্য এবং টেকসই পরিসীমা সরবরাহ করে যা জীবনকে সহজ করে তোলে। এখন আপনি এই পণ্যগুলি অনলাইনে খুঁজে পেতে পারেন। সুতরাং পণ্যগুলি দেখুন এবং শার্ক-নিঞ্জা যে বিভিন্ন বিস্তৃত পণ্য সরবরাহ করে তার মধ্যে সবচেয়ে উপযুক্তের জন্য একটি অর্ডার দিন।এই সমস্ত পণ্যগুলি আপনার জীবনকে উপভোগ্য করে তুলবে এবং এটি অনলাইনে পাওয়া গেলে এটি সহজ এবং আরও উপভোগ্য হয়ে ওঠে।

বাংলাদেশের বৃহত্তম মার্কেটপ্লেস বিভিন্ন ধরণের পণ্য সরবরাহ করে। বৃহত্তম অনলাইন শপিং প্ল্যাটফর্ম থেকে শার্ক-নিঞ্জার ভালো মানের পণ্যগুলিতে অ্যাক্সেস পান। অনলাইন আপনাকে সর্বনিম্ন মূল্যে অনলাইনে কিনতে হাজার হাজার খাঁটি পণ্য সরবরাহ করছে এবং আমাদের সাথে শপিংয়ের দুর্দান্ত অভিজ্ঞতা অর্জনের জন্য আপনাকে আমন্ত্রণ জানাচ্ছে। আমাদের একচেটিয়া অফার এবং ছাড় দিয়ে আপনার কেনাকাটা আরও সহজ এবং আনন্দদায়ক করুন। 

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নসমূহ 

প্রশ্ন: শার্ক-নিঞ্জা কি একটি ভাল ব্র্যান্ড? 

উত্তর: হ্যাঁ শার্ক-নিঞ্জা  একটি আমেরিকান ব্র্যান্ড যা গ্রাহকদের একচেটিয়া বাজারের মান সাফাই এবং রান্নাঘরের সরঞ্জাম সরবরাহ করে।

প্রশ্ন: আমি আমার নিনজা ব্লেন্ডারের মডেলটি কোথায় পাব?

উত্তর: আপনার পণ্যটির বাক্সটি দেখুন। বার কোডের পাশে বাক্সের নীচে মডেল নম্বরটি আপনি খুঁজে পেতে পারেন। আপনি আপনার মেশিনের বেইস (যেখানে মোটরটি স্থাপন করেছেন) পরীক্ষা করতে পারেন। আপনি সেখানে মডেল নম্বরটিও খুঁজে পাবেন।

প্রশ্ন: নিনজা ব্লেন্ডারগুলি কি দামের মূল্য দেয়?

উত্তর: শার্ক ব্লেন্ডার গুলি মাল্টিটাস্কিং এর জন্য একটি ভাল পছন্দ। এই ব্লেন্ডার গুলো ব্লেন্ডার, জুসার এবং ফুড প্রসেসর হিসাবেও কাজ করে। এই ব্লেন্ডার গুলো উচ্চ গ্রেডের উপকরণ দিয়ে তৈরি এবং ব্যবহারে খুব সহজ, দীর্ঘস্থায়ী যা আপনার সেরা রান্নাঘরের সহযোগী হতে পারে।

প্রশ্ন: আমার যে শার্ক ভ্যাকুয়াম আছে তা কীভাবে পরিষ্কার করব?

উত্তর: প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন:

স্যুইচটি বন্ধ করুন এবং প্রথমে শূন্যস্থান প্লাগ করুন। তারপরে ক্লিনার থেকে ভ্যাকুয়াম হোজ আলাদা করুন এবং খুলুন। এটা পরিস্কার করো. ব্রাশ রোল থেকে ধুলো এবং ময়লা পরিষ্কার করুন। আবার ফিট করার আগে নিশ্চিত হয়ে নিন যে সমস্ত অংশ সম্পূর্ণ শুকিয়ে গেছে।

প্রশ্ন: আমি আমার শার্ক ভ্যাকুয়াম কতক্ষণ ব্যবহার করতে পারি?

উত্তর: শার্ক ভ্যাকুয়াম ক্লিনার গুলো খুব জনপ্রিয় এবং খুব ভাল পরিষেবা সরবরাহ করে। তারা পাশাপাশি খুব সাশ্রয়ী মূল্যের। একটি শার্ক ভ্যাকুয়াম ক্লিনার এর গড় জীবনকাল প্রায় সাত বছর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *