ডেস্ক রিপোর্ট, ধূমকেতু বাংলা: কেবল ২০১৯ সালেই ক্যাটরিনা আয় করেছেন প্রায় ২৭ কোটি টাকা। আর সে বছর ভিকির উপার্জন ছিল প্রায় ১২ কোটি টাকা। নানা রকম তারতম্য থাকলেও নিঃসন্দেহে একে অপরকে কমপ্লিমেন্ট দেওয়ার মতো জুটিতে পরিনত হয়েছেন ভিকি-ক্যাট।

সব জল্পনা উড়িয়ে দিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ইতোমধ্যেই ‘পাওয়ার কাপল’র তকমা পেয়েছেন তারা। এই নবদম্পতি আগামীতে উপার্জনেও ছাড়িয়ে যাবেন বলিউডের অন্যান্য জুটিদের। এমন ধারণাই সবার।

উপার্জন ও খ্যাতির ওপর ভিত্তি করে ফোর্বস ম্যাগাজিন ২০১৯ সালের সেলেব্রিটিদের তালিকায় শীর্ষ ১০০-তে রেখেছিলেন ভিকি ও ক্যাটরিনা দুজনই। তাছাড়া ‘জিরো’ও ‘থাগস অব হিন্দুস্থান’র মতো ছবিতে অভিনয় করে সে বছর ৩৭ কোটি টাকা আয় করেছিলেন ক্যাটরিনা কাইফ। উপার্জনে যেমন এগিয়ে, সম্পত্তির হিসাবেও তেমনি এগিয়ে এই দম্পতি।

মাত্র ৪০টি সিনেমায় অভিনয় করেই প্রায় ২২৪ কোটি টাকার মালিক হয়েছেন ক্যাটরিনা। একেকটি সিনেমার জন্য ১১ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। তাছাড়া ব্র্যান্ড প্রমোশনে প্রতিবার তার ডিমান্ড থাকে ৬ থেকে ৭ কোটি।

যদিও ক্যাটের তুলনায় বলি মিডিয়ায় একেবারেই নতুন ভিকি কৌশল। কিন্তু মাত্র কয়েক বছরের মধ্যেই নিজের অভিনয় দক্ষতায় পেছনে ফেলেছেন আরও অনেক বড় মাপের অভিনেতাকে। ‘রাজি’, ‘উরি’এবং সর্বশেষ ‘সরদার উধুম’ সিনেমা দিয়ে ব্যাপক খ্যাতি পেয়েছেন ভিকি। এখন পর্যন্ত তার প্রায় সবগুলো কাজই প্রশংসা পেয়েছে।

প্রতি সিনেমার জন্য ৩ থেকে ৪ কোটি টাকা পারিশ্রমিক নেন ভিকি। ক্যাটের মতো না হলেও প্রায় ২৫ কোটি টাকার মালিক ভিকি কৌশল। তবে এখন বিয়ের পর ভিকি-ক্যাটের মিলিত সম্পত্তির পরিমাণ দাঁড়াবে প্রায় ২৫০ কোটি টাকা। অন্য যেকোনো তারকা দম্পতিকেই তারা টেক্কা দিতে পারেন, এতে কোনো সন্দেহ নেই।

আরো পড়ুন:

হলুদ অনুষ্ঠানে মোহনীয় ‘ভিক্যাট’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *