বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক কাপ্তান মাশরাফি বিন মোর্তজা পুনরায় তার নির্বাচনী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। এর আগে একাদশ সংসদ নির্বাচনে তিনি প্রথম রাজনীতির মাঠে আসেন।

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটিতেও ইতোমধ্যে জায়গা করে নিয়েছেন নড়াইল-২ আসনের এ সংসদ সদস্য। পাশাপাশি চব্বিশের ভোটেও নৌকার টিকিট পেলেন মাশরাফি। আবারও চিত্রা নদীর পাড়ে নৌকার পালে হাওয়া তুলে যেতে চান সংসদে।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ঘোষণা করা হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলটির প্রার্থীদের নাম। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

নড়াইল জেলার লোহাগড়া উপজেলা, আর কালোড়া ইউনিয়ন, বিচালি ইউনিয়ন, ভদ্রবিলা ইউনিয়ন, সিঙ্গাশোপুর ইউনিয়ন, শেখ হাটি ইউনিয়ন ব্যতীত নড়াইল সদর উপজেলা নিয়ে নড়াইল-২ আসন গঠিত।
এই আসনে দ্বিতীয়বারের মতো ভোট করতে গত সোমবার (২০ নভেম্বর) দলের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে মাশরাফির পক্ষে ফরম সংগ্রহ করেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস। পরদিন মনোনয়ন ফরম জমা দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *