বিনোদন

প্রেমের অভিনয় করে টাকা হাতিয়ে নিতেন অঞ্জু ঘোষ!

বাংলাদেশের সবচেয়ে ব্যবসা সফল সিনেমার নায়িকা অঞ্জু ঘোষ। দীর্ঘদিন ধরে কলকাতায় বসবাস করছেন তিনি। বর্তমানে বেশ নিভৃতে জীবন কাটাচ্ছেন এক সময়ের পর্দা কাঁপানো এ নায়িকা। সম্প্রতি এই অভিনেত্রীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন আরেক অভিনেত্রী শাহনাজ পারভিন দুলারী।

খল অভিনেত্রী দুলারী সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান টাকার লোভেই দেশ ছেড়ে পালাতে বাধ্য হয় বেদের মেয়ে জোসনা খ্যাত নায়িকা অঞ্জু ঘোষ।

তিনি বলেন, অঞ্জু ঘোষের পুরোটাই মিথ্যে দিয়ে ঢাকা। সে জীবনে একটি সত্য কথা বলেছে কি না আমার সন্দেহ আছে। অনেকে ছেলের সঙ্গে প্রেমের অভিনয় করে টাকা হাতিয়ে নিতেন তিনি। প্রচণ্ড লোভী ছিলেন

দেশ থেকে পালিয়ে গিয়েছেন উল্লেখ করে এই খল অভিনেত্রী আরও বলেন, অনেককেই সে বিয়ের কথা বলে টাকা নিয়ে আর বিয়ে করেনি। যখন তারা টাকা ফেরত নেওয়ার জন্য চাপ দিতে শুরু করে তখন বাংলাদেশ থেকে পালিয়ে যায়।

প্রসঙ্গত, অঞ্জু ঘোষের প্রকৃত নাম অঞ্জলি। ১৯৭২ থেকে ১৯৮১ সাল পর্যন্ত চট্টগ্রামের মঞ্চনাটকে জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করেন তিনি। ১৯৮২ সালে ফোক-ফ্যান্টাসি চলচ্চিত্র নির্মাতা এফ কবির চৌধুরীর ‘সওদাগর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। পরবর্তীতে ‘বেদের মেয়ে জোসনা’ সিনেমাটি তাকে রাতারাতি তারকাখ্যাতি এনে দেয়।

২৫ বছর আগে ১৯৯৮ সালে বাংলাদেশ ছেড়ে পাকাপাকিভাবে কলকাতায় চলে যান অঞ্জু ঘোষ। এরপর দেশের সঙ্গে তেমন একটা যোগাযোগ নেই তার। মাঝে কয়েকবার বাংলাদেশে এসেছেন। তবে খুব বেশি সময় থাকেননি। ফিরে গেছেন কলকাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *