স্বাস্থ্য

প্রশংসায় ভাসছেন ভারতের অর্থ প্রতিমন্ত্রী || বিমানে অসুস্থ যাত্রীকে দিলেন প্রাথমিক চিকিৎসা

ডেস্ক রিপোর্ট, ধূমকেতু বাংলা: ফ্লাইটে হঠাৎ অসুস্থ হয়ে পড়া এক ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থ করে তুলেছেন ড. ভগবত কিশানরাও কারাদ। তিনি ভারতের কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী এবং সার্জন। দিল্লি থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে ইন্ডিগো ফ্লাইটে (6E 171) এ ঘটনা ঘটেছে।

টেক-অফের প্রায় এক ঘণ্টা পর একজন যাত্রী বিমানসেবকদের নিজের অসুস্থ বোধ করার কথা জানান। অস্বস্তি এবং হাইপোটেনশনের কথা জানান তিনি। কেবিন ক্রু ফ্লাইটে কোনও চিকিৎসক আছেন কিনা খোঁজ করেন। ঘোষণা শুনেই কেন্দ্রীয় মন্ত্রী ড. ভাগবত কারাদ ছুটে এসে কিছু প্রাথমিক চিকিৎসা সহায়তা প্রদান করেন। এর পাশাপাশি বিমানের এমার্জেন্সি কিট থেকে নিয়ে একটি ইনজেকশনও দেন।

অসু্স্থ যাত্রীর বয়স চল্লিশেরও কম বলে জানা গেছে। আপাতত তিনি কিছুটা ভালো আছেন। মঙ্গলবার ভোরে ফ্লাইটটি মুম্বাইয়ে অবতরণ করে। এরপর তাকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মাঝ উড়ানে তার চিকিৎসা করার জন্য প্রতিমন্ত্রী ডঃ ভাগবত কারাদকে ধন্যবাদ জানান তিনি।

শুধু রোগীর কাছ থেকেই নয়, খবর প্রকাশ্যে আসতেই সবার কাছ থেকেই প্রশংসা পাচ্ছেন এ প্রতিমন্ত্রী। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও তার প্রশংসা করে টুইট করেছেন।

আরো পড়ুন:

পর্যটকদের জন্য ভারত উন্মুক্ত হল ২০ মাস পর

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *