বিনোদন

প্রকাশ্যে নুসরাতের ভুল স্বীকার!

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: টালিউড অভিনেত্রী, উপস্থাপক, সাংসদ নুসরাত জাহান বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। বছরজুড়েই বেশ আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে চর্চিত ছিল নেটপাড়ায়। অভিনেত্রী এবার প্রকাশ্যে এসে নিজের করা যত ভুল সব স্বীকার করে নিলেন।

ভারতীয় এক বেসরকারি রেডিওতে ‘ইশক উইথ নুসরাত’ নামের একটি শো উপস্থাপনা করছেন তিনি। সেখানের এক এপিসোডে কোনো নতুন অতিথি নয় বরং নিজেকে নিয়ে ওঠা নানা প্রশ্নেরই জবাব দিলেন এই অভিনেত্রী। নুসরাতের রেডিও শো নিয়ে এমনিতেও সবার মধ্যে উৎসাহ রয়েছে বেশ চরমে। ঋতাভরী থেকে মদন, তনুশ্রী থেকে জনপ্রিয় ব্লগার বং গাই সবাই নিজের জীবনের গল্প তুলে ধরেছিলেন এই শোয়ে। নুসরাতের এমন অকপট কথা শুনে মনে হতেই পারে, তবে কি এবার নুসরাতে পালা!

বুধবার (২২ ডিসেম্বর) নুসরাত হাজির হন নতুন এপিসোড নিয়ে। সেখানে দেখা যায় অতিথির আসনে বসেছেন নুসরাত নিজেই। বিগত এপিসোডগুলোতে তাকে নিয়ে যত প্রশ্ন উঠেছে তিনি এবার একে একে সব উত্তর দিলেন। আর সেখানেই নুসরাতকে বলতে শোনা যায়, তিনি তার এই জীবনে অনেক ভুল করেছেন। অনেক ভুল কথা বলেছেন। তার এসব কর্মকাণ্ডে অনেকে কষ্ট পেয়েছেন। মা-বাবা, জীবনসঙ্গী পরবর্তীকালে তার ছেলে ঈশানও তার ব্যবহারে কষ্ট পেতে পারে।

এত ভুল করা সত্ত্বেও একটা চেষ্টা নুসরাতের সবসময় থাকে, আর তা হলো নিজের মুখে ভুল মেনে নেওয়া! কারণ নুসরাত মনে করে, ‘অন্যের কাছ থেকে যখন আপনার কাছের মানুষ আপনার ভুল জানতে পারে তখন সেটা অপরাধ হয়। আর আপনি যখন নিজে গিয়ে তা স্বীকার করে নেন তখন সেটা হয় স্বীকারোক্তি’!

নুসরাত তার জীবনে অনেক বিতর্কের মুখোমুখি হয়েছে। তবে বেশির ভাগ সময়ই তার সঙ্গীদের নিয়ে জড়িয়েছে বিতর্কের মুখে। অভিনয় জীবনে প্রবেশের দিন কয়েকের মধ্যেই কলকাতার পার্ক স্ট্রিট ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত কাদের খানকে সাহায্য করার অভিযোগ উঠেছিল এই অভিনেত্রীর বিরুদ্ধে। ধর্ষণের পরেও এক হোটেলে থাকা, বিমানে করে পালিয়ে যাওয়ার টিকিট কেটে দেওয়ার মতো একাধিক বিষয়ে সামনে এসেছিল সে সময়।

এরপর নুসরাতের জীবনে আরেক চাঞ্চল্যকর বিতর্ক হলো নিখিল জৈনর সঙ্গে বিয়ে অবৈধ ঘোষণা। এই ঘোষণা দেওয়ার দিন কয়েক বাদেই প্রকাশ্যে আসে নুসরাত মা হতে চলেছেন। এ কথা সামনে আসতেই নিখিল জানিয়ে দেন তিনি সন্তানের বাবা নন। তারা আলাদা থাকেন। এরপরেই নুসরাত হঠাৎ প্রেস রিলিজ জারি করে জানিয়ে দেন তার আর নিখিলের বিয়ে অবৈধ। তারপর জানা যায় তার সন্তানের বাবা যশ দাশগুপ্ত। বর্তমানে নিজেকে যশের স্ত্রী হিসেবেও দাবি করেন নুসরাত।

যদিও এই এতগুলো সিদ্ধান্তের মধ্যে কোনটা ভুল আর কোনটা ঠিক, তা নিয়ে বাইরের কারও সঙ্গে কথা তিনি আগেও বলেননি, হয়তো বলবেন না ভবিষ্যতেও!

আরো পড়ুন:

জাফনা চলচ্চিত্র উৎসবে মোশাররফ করিমের ‘ডিকশনারি’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *