বিনোদন

‘প্যারিস ফ্যাশন উইক’-এ শুভ্র ঐশ্বরিয়া

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু ডটকম: ‘প্যারিস ফ্যাশন উইক’ অংশগ্রহণের জন্য এখন ফ্রান্সে অবস্থান করছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। রোববার  আইফেল টাওয়ারের সামনে অনুষ্ঠিত র‌্যাম্পে দুধ সাদা পোশাকে হেঁটে সবার নজর কেড়েছেন কেড়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। প্রসাধনী ব্র্যান্ড ল’রিয়ালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এই শোয়ে অংশ নেন তিনি।

‘প্যারিস ফ্যাশন উইক’ শো উদযাপনে সারা বিশ্ব থেকে অনেক তারকা জড়ো হয়েছেন। ঐশ্বরিয়ার পাশাপাশি এই শোয়ে অংশ নিয়েছেন অভিনেত্রী হেলেন মিরেন, ক্যাথরিন ল্যাংফোর্ড, অ্যাম্বার হার্ড, গায়িকা ক্যামিলা ক্যাবেলোর নামি তারকারা। রোববার দুধ সাদা ডিজাইনার পোশাকে ব়্যাম্প ওয়াক শেষে সবার সঙ্গে উল্লাসে মাততে দেখা যায় ঐশ্বরিয়াকে।

গত সপ্তাহে স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যাকে নিয়ে প্যারিসের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন ঐশ্বর্য। অভিষেক তখন ভ্রমণের একটি ভিডিও শেয়ার করেছিলেন। রাতে আইফেল টাওয়ারের বুমেরাং ছিল সেটি।

এ বছর অনুষ্ঠানের থিম ছিল নারীর ক্ষমতায়ন এবং ব্র্যান্ডের রাস্তায় হয়রানি বিরোধী অভিযান। ২০১৮ এবং ২০১৯ সালেও এই ফ্য়াশনে উইকে প্যারিসে গিয়ে যোগ করেছিলেন ঐশ্বরিয়া

আরো পড়ুন:

আরিয়ানের মাদক-জোগানদার শ্রেয়স নায়ার গ্রেফতার

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *