খেলাধুলা

প্যারিসে মেসির বীরোচিত অভ্যর্থনা

স্পোর্টস ডেস্ক, ধূমকেতু ডটকম: এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে সবকিছু এগোচ্ছে সেই পথেই। পিএসজিতে যোগ দেওয়ার জন্য প্যারিসে পৌঁছানোর পর বীরোচিত অভ্যর্থনায় সিক্ত হলেন আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি।

বার্সেলোনা থেকে মঙ্গলবার ফ্রান্সের রাজধানীর উপকণ্ঠে লে বুরজে এয়ারপোর্টের পৌঁছানোর পর সমর্থকদের ‘মেসি, মেসি, মেসি’ স্লোগানে হাত নেড়ে জবাব দেন মেসি। এসময় তার পরা ছিল “দিস ইস প্যারিস” লেখা সাদা টি-শার্ট।

গণমাধ্যমের খবর, পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করতে রাজি হয়েছেন মেসি। সঙ্গে আরও এক বছর মেয়াদ বাড়ানোর সুযোগ থাকছে।

মেসির আগমনের অপেক্ষায় গত রোববার থেকে এয়ারপোর্টের আশেপাশে ঘোরাফেরা করছেন পিএসজি সমর্থকরা। তাদের একজন ফ্লোবোর চোখে-মুখে উচ্ছ্বাস।

“এটা অবিশ্বাস্য কিছু হতে যাচ্ছে। একজন কিংবদন্তি আসছেন।”

লা লিগার ফিন্যান্সিয়াল ফেয়ার প্লের নিয়মের বাধায় বার্সেলোনায় মেসির নতুন চুক্তির প্রক্রিয়া ভেস্তে যাওয়ার পর থেকেই তার পিএসজিতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে খবর আসতে থাকে। গত রোববার কাম্প নউয়ে অশ্রুসিক্ত চোখে ২১ বছরের প্রিয় ক্লাবকে বিদায় বলার সময় মেসি নিজেও পিএসজিতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে ইঙ্গিত দিয়েছিলেন। যদিও তখন নিশ্চিত করে কিছুই বলেননি তিনি। ফ্রান্সের স্থানীয় সময় মঙ্গলবার দিনের শুরু থেকেই চলমান গুঞ্জন আরও জোরালো হয়। ফ্রান্সের ক্রীড়া পত্রিকা লেকিপে জানায়, পিএসজির সঙ্গে সমঝোতায় পৌঁছেছেন মেসি। এর কিছুক্ষণ পরই তার বাবা ও এজেন্ট হোর্হে মেসি স্পেনের টিভি চ্যানেল লা সেক্সতাকে বলেন, “হ্যাঁ, লিও(মেসি) আজই পিএসজির সঙ্গে চুক্তিপত্রে স্বাক্ষর করবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *