প্রচ্ছদ

পুলিশ বাহিনীকে কৃতজ্ঞতা জানালেন পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু ডটকম: ছিনতাই হওয়া মোবাইল ফোনটি ফিরে পাওয়া প্রসঙ্গে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আমার বিশ্বাস ছিলো ফোনটা পাওয়া যাবে। ফোনটি আমি ফিরে পেয়েছি। এই জন্য পুলিশ বাহিনীকে ধনব্যাদ ও কৃতজ্ঞতা, তারা চমৎকার কাজ করেছেন। তার ফলেই আমি ফোনটি ফিরে পেয়েছি। সোমবার (১৯ জুলাই) পরিকল্পনা মন্ত্রণালয়ের এনইসি সম্মেলনকক্ষে এক অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, আমি পুলিশ বাহিনীর কাজে মুগ্ধ ও খুশি। দুই মাস পরে ফোন পেলাম। আইন-শৃঙ্খলা বাহিনী আমার বিশ্বাসটা রক্ষা করেছে। এজন্য অনেক ধন্যবাদ। আমার চেয়ে আমার ফোনটাই বেশি জনপ্রিয় হয়েছে।

উল্লেখ্য, দেড় মাস আগে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হাত থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনটি রাজধানীর ধানমন্ডি থেকে উদ্ধার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার সাজ্জাদুর রহমান বলেন, ‌‘রবিবার রাতে মোবাইলটি উদ্ধার করা হয়। এই ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।’
গত ৩০ মে রাজধানীর বিজয় সরণিতে ছিনতাইয়ের শিকার হয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ১ জুন একনেক সভা শেষে ব্রিফিংয়ের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি তার মোবাইল (আইফোন) ছিনতাইয়ের ঘটনাটি বর্ণনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *