খেলাধুলা

পাকিস্তানের জার্সি গায়ে স্টেডিয়ামে এসে ধাওয়া খেয়ে নালায় ঝাঁপ দিলো এক সমর্থক

ক্রীড়া ডেস্ক, ধূমকেতু বাংলা: পাকিস্তানের জার্সি পরে চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে খেলা দেখতে আসায় এক সমর্থককে ডোবায় নামিয়ে শাস্তি দিয়েছেন মুক্তিযুদ্ধ মঞ্চের সদস্যরা। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রামে বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট চলাকালে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের বাইরে এ ঘটনা ঘটে।

এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, পাকিস্তানের জার্সি পরে আসা ওই যুবককে আটকে প্রশ্ন করা হয় যে কেন এই জার্সি পরে এসেছে। এরপর জার্সি খুলে নেওয়া হয়। পরে তাকে ধাওয়া দিলে একপর্যায়ে তিনি সড়কের পাশের নালায় নেমে পড়েন।

ওই যুবক এ সময় আর কোনোদিন পাকিস্তানি জার্সি পরবেন না বলে ক্ষমা চাইতে থাকেন। পরে তাকে ছেড়ে দেন মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা। বিষয়টি নিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চের কর্মীরা গণমাধ্যমকে বলেন, ‘পাকিস্তানের নাগরিকদের সম্মানের সঙ্গে মাঠে প্রবেশ করতে দেওয়া হবে। সকালে একজন বাংলাদেশি নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে দিয়ে গ্যালারিতে প্রবেশ করতে চেয়েছিল। তাকে আমরা প্রবেশ করতে দিইনি।’

কর্মীরা আরও বলেন, “বাংলাদেশের কোনো নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে দেওয়া কিংবা পতাকা ওড়ানোর মানেই হলো, সে রাজাকারের বংশধর। সে দেশদ্রোহী। একাত্তর সালে শুধু বাঙালি হওয়ার কারণে, ‘জয় বাংলা’ বলার অপরাধে, স্বাধীনতার পক্ষে থাকার জন্য যারা গণহত্যা চালিয়েছিল- তাদের সমর্থন করা যায় না।”

আরো পড়ুন:

খেলোয়াড়দের মধ্যে সর্বোচ্চ করদাতা হলেন মাহমুদউল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *