জাতীয়বিনোদনসর্বশেষ

নেপালে এভারেস্ট জয় করেছেন আরেফিন শুভ

নেপালে এভারেস্ট জয় করেছেন আরেফিন শুভ

সম্প্রতি নেপালে এভারেস্ট জয় করেছেন আরেফিন শুভ। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের উদ্দেশে সর্বোচ্চ পর্বতশৃঙ্গ মাউন্ট এভারেস্টের সৌন্দর্য উপভোগ করার ভিডিও শেয়ার করেছেন তিনি।

হালকা মেজাজে সমুদ্রের নীল জলরাশির পাশে গানের তালে তালে নাচছিলেন শুভ, সেই ছবি আর ভিডিও নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন তিনি, যা দেখে অনেকেই ভাবেন হয়তো ঘুরতেই গেছেন শুভ। তবে এবার সত্যি সত্যিই ঘুরে বেড়াচ্ছেন এই হ্যান্ডসাম হাংক।

নেপালে নিজের মতো করে সময় কাটাচ্ছেন আরিফিন শুভ। যদিও নেপালে ঠিক কী কারণে গেছেন, তা জানা যায়নি। নেপাল সফরের বেশি ছবিও শেয়ার করেননি এ অভিনেতা।

এগিয়েছেন ধীরে, পা ফেলেছেন মেপে, তবে গন্তব্য খুব নির্দিষ্ট, অভিনয়ে বিশ্বজয় আরেফিন শুভর। ছোটপর্দা থেকে বড়পর্দার পথচলাটা রাতারাতি হয়নি। অনেক ঘুম হারানো রাতেরই ফল তার আজকের এ সাফল্য।

সাদা পাঞ্জাবি আর কালো কোট পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে যখন দর্শক তাকে পর্দায় পাবে তখন হয়তো শুভর প্রাপ্তি আর সফলতার প্রমাণ মিলবে আরও একবার। টেলিভিশন থেকে সিনেমায় আসার পর প্রতিটা কাজেই নিজেকে নতুনভাবে উপস্থাপন করেছেন শুভ।

‘ছুঁয়ে দিলে মন’ সিনেমার রোমান্টিক ঘরানার চকলেট বয় থেকে ‘মিশন এক্সট্রিম’র পুরোদস্তুর অ্যাকশন হিরো। সবখানেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন আরিফিন শুভ। ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতেও রেখেছেন নিজের সফল পদচারণা।

‘মুজিব’ সিনেমার শুটিং শেষ করেও বসে নেই আরিফিন শুভ। কাজের চাপে খুব একটা নাজেহাল অবস্থা যে তা কিন্তু নয়। কিছুদিন আগেই সেন্টমার্টিনে বেশ ফুরফুরে মেজাজে শুটিং করতে দেখা গিয়েছিল তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *