বিনোদন

নেইমারের হাতেই উঠুক এবারের বিশ্বকাপ : মৌ রহমান

আরটিভির লুক অ্যাট মি ম্যাগাজিনের মডেল হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন মৌ রহমান। ফ্যাশনে সাদাকালো, ডায়মন্ড ওয়ার্ল্ড, পুরবী জুয়েলার্সসহ বেশ কিছু নামিদামি প্রতিষ্ঠানের মডেল হয়েছেন তিনি। কাজ করেছেন কোকোলা ক্রিম বিস্কুটসহ একাধিক বিজ্ঞাপনচিত্রে।

নির্মাতা সকাল আহমেদের পরিচালনায় ‘শান্তিপুরে অশান্তি’, রিপন নাগের মেগা ধারাবাহিক নাটক ‘সাত ভাই চম্পা’ দিয়ে আলোচনায় আসেন এই মডেল-অভিনেত্রী। এ ছাড়াও কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেনের ‘চোখ তো সরে না’, মিলন মাহমুদের ‘হাতটা ধরো’সহ কয়েকটি মিউজিক ভিডিওর মডেল হয়ে বেশ প্রশংসিত হন মৌ। বর্তমানে একাধিক নাটক আর বিজ্ঞাপনের কাজে ব্যস্ত আছেন তিনি।

এই মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে রোববার (২০ নভেম্বর) রাত ৮টায়। চলবে (১৮ ডিসেম্বর) পর্যন্ত। শুধু কাতার নয়, জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।

পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা। অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে।

বাংলাদেশে অবশ্য ফুটবলপ্রেমীদের ৮০ শতাংশই আর্জেন্টিনা, ব্রাজিল, মেসি আর নেইমারকে নিয়ে ব্যস্ত। অন্যান্য দলের ভক্তদের খুব বেশি একটা দেখা মেলে না।

বিশ্বকাপকে কেন্দ্র করে ইতোমধ্যেই বাংলাদেশি তারকাদের মধ্যেও রয়েছে বেশ উত্তেজনা। মডেল ও অভিনেত্রী মৌ রহমানের পছন্দ ব্রাজিল দল। এই উন্মাদনায় নিজেকে সামিল করলেন তিনিও। প্রিয় দলের জার্সি আর এবারের বিশ্বকাপের ফুটবল নিয়ে ফটোশুট করেছেন তিনি।

আর প্রিয় দল নিয়ে তিনি বলেন, ছোটবেলা থেকে খেলাধুলার প্রতি আমার অনেক আগ্রহ, বিশেষ করে ফুটবল আমার প্রিয় একটি খেলা। প্রতি চার বছর পর বিশ্বকাপ ফুটবলের আসর বসে। এই মহা আয়োজনের অপেক্ষায় থাকি। আমরা পরিবারের সবাই মিলে খুব মজা করে খেলা দেখি। আমি চাই এবারও ব্রাজিল বিশ্বকাপ বিজয়ী হোক আর নেইমারের হাতেই উঠুক এবারের বিশ্বকাপ।

প্রসঙ্গত, এর বাইরে আরও অনেক তারকা আছেন, যারা ফুটবল বিশ্বকাপ নিয়ে উন্মাদনায় মেতে উঠেছেন। খেলা শুরুর পর থেকেই তাদের পছন্দের দলের কথা সামাজিকমাধ্যমে শেয়ারও করছেন। তারাও ফুটবল বিশ্বকাপ চলাকালে এক এক করে নিজেদের ভালো লাগার কথাগুলো জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *