খেলাধুলা

‘নাসিরকে ভুলে’ নতুন প্রেমে পড়েছেন সুবাহ

বাংলাদেশ জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে দাবি করে ফেসবুক লাইভে এসে আলোচিত হয়েছেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। তাদের সেই সম্পর্কের ইতি ঘটেছে আগেই। চলতি বছরের বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির। বিয়ের পরও লাইভে এসেছিলেন সুবাহ। এবার এই ক্রিকেটারের স্মৃতি ভুলে নতুন প্রেমে মজেছেন সুবাহ।

গত শুক্রবার বিকালে ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে নতুন প্রেমের খবর জানিয়েছেন সুবাহ। তিনি লিখেছেন, হ্যাঁ, আমি প্রেমে পড়েছি। নতুন এবং গভীরভাবে। খুব শিগগিরই আমি তাকে আপনাদের সঙ্গে পরিচয় করিয়ে দেব, ইনশাআল্লাহ।

এর আগে বৃহস্পতিবার তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, একজন সুদর্শন পুরুষের চেয়ে একজন যত্নশীল পুরুষ উত্তম!সেই সঙ্গে একটি আঁকা ছবিও পোস্ট করেন।

তিন বছর আগে নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি ঘটলেও এই ক্রিকেটারের অধ্যায় সামনে এলেই পুরনো সম্পর্ক প্রসঙ্গে মন্তব্য করতে ছাড়েননি সুবাহ। সম্প্রতি নাসিরের নাম উল্লেখ না করে তার উদ্দেশে ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছিলেন এই চিত্রনায়িকা।

প্রসঙ্গত, নাসির-সুবাহর সম্পর্ক নিয়ে কম সমালোচনা ও ট্রল হয়নি। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গিয়েছেন। রীতিমতো চারটি ছবিতে অভিনয়ও করে ফেলেছেন। যদিও কোনোটিই এখনো মুক্তি পায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *