বিনোদন

নতুন ধারাবাহিকে জুটি বাঁধছেন হানি এবং তিয়াসা

টলিপাড়ায় নাকি নতুন জুটি হানি বাফনা, তিয়াসা রায়। এ প্রসঙ্গে কী উত্তর দিলেন অভিনেতা, অভিনেত্রী

টলিপাড়ায় আবারও নতুন জুটি? হানি বাফনার সঙ্গে তিয়াসা রায়? ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে গিয়েছে অনেক দিন হল। তার পর আবারও যে ছোটপর্দায় ফিরছেন ‘শ্যামা’ ওরফে তিয়াসা, সে কথা পাঠকদের প্রথম জানিয়েছিল

অন্য দিকে হানি বাফনাও সদ্য শেষ করেছেন ‘গ্রামের রানী বীনাপাণি’। তার পরেই নাকি তিয়াসার সঙ্গে জুটি বাঁধছেন নায়ক। আপাতত এই খবরেই সরগরম টলিপাড়া। তা হলে সত্যিই কি জুটি বাঁধছেন তাঁরা? কবে দেখা যাবে তাঁদের একসঙ্গে? এই প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অভিনেতা এবং অভিনেত্রীর সঙ্গে।

এই প্রসঙ্গে হানি জানিয়েছেন, এই মুহূর্তে তিনি কোনও কাজই করবেন না। অভিনেতা বলেন, “আপাতত দু’মাস কোনও কাজ নয়। একটু বিরতি চাই। এটা সম্পূর্ণ ভুল খবর রটেছে। আমি শুধু ধারাবাহিক নয়, নতুন ধরনের কাজ করতে চাই।”

অন্য দিকে তিয়াসারও সেই একই বক্তব্য। তিনি বলেন, “সম্পূর্ণ ভুল খবর রটছে। আমিও জানতে পেরে হানিদাকে ফোন করি। কিন্তু হানিদা তো এই মুহূর্তে কাজ

করছে না।”

কৃষ্ণকলি’র পর বেশ অনেক দিনের বিরতি। স্টার জলসা-য় প্রত্যাবর্তনের কথা নায়িকার। সব ঠিক থাকেলে এই মাসেই হওয়ার কথা প্রোমোর শ্যুট। শ্যামা-নিখিল জুটির পর এ বার নতুন কোন জুটি দেখতে পায় দর্শক, তা তো সময়ই বলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *