খেলাধুলা

ধীর গতিতে চলছে বাংলাদেশ পাকিস্তান দ্বিতীয় টেস্ট

ধীর গতিতে চলছে বাংলাদেশ পাকিস্তান দ্বিতীয় টেস্ট

ধীর গতিতে চলছে বাংলাদেশ পাকিস্তান দ্বিতীয় টেস্ট: ঢাকা টেস্টের চতুর্থ সকালে পাকিস্তান খুব তাড়াতাড়িই ব্যাটসম্যান আজহার আলী (56) এবং বাবর আজম (76) তাদের উইকেট হারান, কিন্তু ফাওয়াদ আলম (19*) এবং মোহাম্মদ রিজওয়ান (26*) লাঞ্চে তাদের চার উইকেটে 242 রানে নিয়ে যায়।

সেশনে 19.4 ওভার বল করা হয়েছিল, পাকিস্তান দুই উইকেট হারিয়ে 54 রান যোগ করে।

সকাল ১০টা ৫০ মিনিটে খেলা শুরু হয় এবং আজহারই প্রথম যান, এবাদত হোসেনের বলে শেষ পর্যন্ত স্টাম্পের পেছনে লিটন দাসের হাতে ক্যাচ দেন। টেস্ট ক্রিকেটে লম্বা ফাস্ট বোলারের প্রথম উইকেট খালেদ আহমেদের হাতে লেগ স্টাম্পের সামনে ফাঁদে পড়ে বাবর তার উইকেট হারানঢাকা টেস্টের চতুর্থ সকালে পাকিস্তান রাতারাতি ব্যাটসম্যান আজহার আলী (56) এবং বাবর আজম (76) কে হারিয়েছিল, কিন্তু ফাওয়াদ আলম (19*) এবং মোহাম্মদ রিজওয়ান (26*) লাঞ্চে তাদের চার উইকেটে 242 রানে নিয়ে যায়।

সেশনে 19.4 ওভার বল করা হয়েছিল, পাকিস্তান দুই উইকেট হারিয়ে 54 রান যোগ করে।

সকাল ১০টা ৫০ মিনিটে খেলা শুরু হয় এবং আজহারই প্রথম যান, এবাদত হোসেনের বলে শেষ পর্যন্ত স্টাম্পের পেছনে লিটন দাসের হাতে ক্যাচ দেন। টেস্ট ক্রিকেটে লম্বা ফাস্ট বোলারের প্রথম উইকেট খালেদ আহমেদের হাতে লেগ স্টাম্পের সামনে ফাঁদে পড়ে বাবর শীঘ্রই পড়ে যান।

কিন্তু তারপর ফাওয়াদ এবং রিজওয়ান দলকে দৃঢ়তা দিয়েছিলেন। এরপর লাঞ্চের আগে রিজওয়ান তাইজুল ইসলামের বিপক্ষে এলবিডব্লিউ হন, কিন্তু ব্যাটসম্যানের কাছ থেকে একটি রিভিউ পাকিস্তানের পক্ষে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *