আন্তর্জাতিকসর্বশেষ

দেড় লাখের বেশি বেতনে মার্কিন দূতাবাসে চাকরি

দেড় লাখের বেশি বেতনে মার্কিন দূতাবাসে চাকরি

ঢাকায় মার্কিন দূতাবাস লোকবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং দেড় লাখের বেশি বেতনে মার্কিন দূতাবাসে চাকরি। প্রতিষ্ঠানটি দক্ষ লোকবল খুঁজছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ইনফরমেশন ম্যানেজমেন্ট অ্যাসিস্ট্যান্ট
পদসংখ্যা: ১

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। মাইক্রোসফট সার্টিফায়েড সলিউশনস অ্যাসোসিয়েটস ফর ওয়েব অ্যাপ্লিকেশন বা মাইক্রোসফট সার্টিফায়েড সলিউশনস ডেভেলপার বা মাইক্রোসফট সার্টিফায়েড সলিউশনস এক্সপার্ট (এমএসসিই) ২০১২/২০১৬ বা সিসকো সার্টিফায়েড নেটওয়ার্ক অ্যাসোসিয়েট (সিসিএনএ) সনদ থাকতে হবে। কম্পিউটার সিস্টেম, কোর নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেশন, সফটওয়্যার ডেভেলপমেন্ট অন এএসপি ক্ল্যাসিক বা ডট নেট/পিএইচপি, শেয়ারপয়েন্ট অনলাইন, মাইক্রোসফট আজুরে অন্তত চার বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ইংরেজি ভাষা দক্ষতার পরীক্ষা নেওয়া হতে পারে।
আরও পড়ুন: ঢাকায় মার্কিন দূতাবাসে কাজের সুযোগ
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৪৫ ঘণ্টা
বেতন: মাসিক বেতন ১ লাখ ৬৩ হাজার টাকা। এ ছাড়া মার্কিন দূতাবাসের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা দেওয়া হবে।

যেভাবে আবেদন করতে হবে:
আগ্রহী প্রার্থীরা অনলাইনে ঢাকায় মার্কিন দূতাবাসের ওয়েবসাইটের এ লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য ও আবেদনপ্রক্রিয়া জেনে Apply To This Vacancy বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ সময় আগামী ১০ মে ২০২২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *