জাতীয়বিনোদনসর্বশেষ

দেশের সব বড় হলে ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে ‘শান’

দেশের সব বড় হলে ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে শান

দেশের সব বড় হলে ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে শান যেটা হচ্ছে বহুল প্রতীক্ষিত পুলিশি অ্যাকশন ঘরানার সিনেমা। এরই মধ্যে শুরু হয়েছে হল বুকিং। ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভাগীয় শহরের বড় সিনেমা হলগুলোতে মুক্তি পাচ্ছে ‘শান’। জানিয়েছেন সিনেমাটির নির্মাতা এম রাহিম।

‘শান’ সিনেমাটি মুক্তির ব্যাপারে নির্মাতা জানান, স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী সিনেপ্লেক্স, মধুমিতা ও আনন্দ সিনেমা হলে ঈদের দিন থেকে চলবে সিনেমাটি। এ ছাড়া চূড়ান্ত হয়েছে চট্টগ্রামের সিলভার স্ক্রিন ও সুগন্ধা সিনেমা, বগুড়ার মধুবন, খুলনার শংখ ও লিবার্টি সিনেমা হল।

এগুলো সঙ্গে বৃহস্পতিবার (২১ এপ্রিল) পর্যন্ত চূড়ান্ত হয়েছে- মানিকগঞ্জের নবীন হল, জয়দেবপুরের বর্ষা, শ্রীপুরের চন্দ্রিমা, টাঙ্গাইলের মালঞ্চ, ময়মনসিংহের ছায়াবানী, মধুপুরের মাধবী সিনেমা, মেহেরপুরের মেহেরপুর সিনেমা, জয়পুরহাটের পৃথিবী কমপ্লেক্স, গোপালগঞ্জের চিত্রবানী সিনেমা, শান্তহারে পূর্বাশা সিনেমা, সিরাজগঞ্জের রেড সিনেক্লাব ও নারায়ণগঞ্জের সিনেস্কোপ।

বড় হলগুলোতে বুকিং হওয়ার বিষয়ে সিনেমাটির প্রযোজক ওয়াহিদুর রহমান বলেন, ‘শান’ ছবিটি আমরা চাই দর্শকরা হলে গিয়ে দেখুক। কারণ তাদের ভিন্নধর্মী গল্পের স্বাদ দিতেই ছবিটি বানিয়েছি আমরা। ছবিটির গল্প নির্মাণ দেখে মুগ্ধ হয়ে হল মালিকরা এটি নিতে আগ্রহী হয়েছেন। এ জন্য সবাইকে ধন্যবাদ।

সত্যঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমা ‘শান’। সিয়াম আহমেদ-পূজা চেরি জুটির তৃতীয় সিনেমা এটি। এর আগে ‘পোড়ামন-২’ ও ‘দহন’ সিনেমায় দেখা গিয়েছিল তাদের। ‘শান’ সিনেমার গল্প লিখেছেন আজাদ খান। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে এটি।

‘শান’ সিনেমাকে স্বপ্নের প্রজেক্ট উল্লেখ করে সিয়াম বলেন, আমরা চাই ছবিটি দর্শকরা হলে দিয়ে দেখুক। ছবিটি দেখার পর ভালোমন্দ নিয়ে আলাপ করুক। শানের মতো ছবি দর্শকরা দেখলে এমন ছবি নির্মাণে প্রযোজকরা আরও আগ্রহী হবেন। আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে দারুণ দারুণ সিনেমা নির্মিত হবে আবার। সেই সঙ্গে আশা করি ঈদে ছবিটির মুক্তি দর্শকদের উৎসবের আমেজ আরও বড়িয়ে দেবে।

সিয়াম-পূজা ছাড়া এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *