শিল্প ও বাণিজ্য

দাপ্তরিক কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে আলেশা মার্ট

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: ই–কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট তাদের দাপ্তরিক কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটি বলছে, পর্যাপ্ত নিরাপত্তাজনিত কারণে তারা এ সিদ্ধান্ত নিয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত তাদের কার্যক্রম বন্ধ থাকবে বলেও জানানো হয়েছে।

গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার পর আলেশা মার্টের ফেসবুক পেজে এক ঘোষণায় বলা হয়, “অনাকাঙ্ক্ষিত ও নিরাপত্তাজনিত কারণবশত আলেশা মার্টের সমস্ত অফিশিয়াল কার্যক্রম আজ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে।

গতকাল আমাদের অফিসে কতিপয় লোক দ্বারা অফিস কর্মকর্তাদের গায়ে হাত তোলা এবং বলপ্রয়োগের চেষ্টার কারণে আমরা এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছি। উল্লেখ্য যে বলপ্রয়োগকারীরা আমাদের কাস্টমার নয়, তাদের পেমেন্ট শিডিউল ছিল না। এমনকি এসএমএস পায়নি। পর্যাপ্ত নিরাপত্তা পাওয়ার পরই পুনরায় আমাদের কার্যক্রম শুরু হবে”।

এ প্রসঙ্গে জানতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদারের মুঠোফোনে এবং জনসংযোগ বিভাগে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

এর আগে গত নভেম্বর মাসে গ্রাহকেরা তেজগাঁওয়ে আলেশা মার্টের অফিসে এসে তা বন্ধ পাওয়ার অভিযোগ করেন। যদিও কর্তৃপক্ষ তা অস্বীকার করে। এ বছরের জানুয়ারিতে ই–কমার্স প্রতিষ্ঠান হিসেবে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে আলেশা মার্ট।

আরো পড়ুন:

শুরু হয়েছে অপো ফ্যান ফেস্টিভাল || চলবে পুরো ডিসেম্বর জুড়ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *