খেলাধুলা

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামার আগে লিটনের শুভেচ্ছা বার্তা

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরে শেষ চারের দৌড়ে টিকে থাকার লড়াইয়ে নিজেদের পঞ্চম ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।

আজ (২৪ অক্টোবর) মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি।

চলতি বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে ৬ উইকেটের জয় দিয়ে মিশন শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু এরপরের তিন ম্যাচে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের কাছে ১৩৭ রানে এবং নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে এবং স্বাগতিক ভারতের বিপক্ষে ৭ উইকেটে হেরে যায় লাল-সবুজের প্রতিনিধিরা।

এ ম্যাচে কাগজে-কলমে এগিয়ে প্রোটিয়ারা। কেননা, দুই দলের সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় ফেবারিট তকমা নিয়েই মাঠে নামবে প্রোটিয়ারা।

টানা দুই জয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছিল দক্ষিণ আফ্রিকা। তবে শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়াকে হারানোর পর অপেক্ষাকৃত দুর্বল নেদারল্যান্ডসের কাছে হেরে অঘটনের শিকার হয় প্রোটিয়ারা। এরপর নিজেদের চতুর্থ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে ২২৯ রানের বড় ব্যবধানে হারায় তারা।

এদিকে মঙ্গলবার (২৪ অক্টোবর) প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচের আগে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভক্ত-সমর্থকদের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ওপেনার লিটন দাস।

নিজের অফিসিয়াল ফেসবুকে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিটন লেখেন, উৎসবের আনন্দ উচ্ছ্বাস ছড়িয়ে পড়ুক সবার প্রাণে। সবাইকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা।

অন্যদিকে সম্প্রতি পুনের টিম হোটেল থেকে সাংবাদিকদের বের করে দিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন লিটন। এমন খবর প্রকাশ হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে দুঃখপ্রকাশ করেন তিনি। লিটনের এমন কাজে বিসিবিও দুঃখ প্রকাশ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *