শিল্প ও বাণিজ্য

তিনটি রুটে ফের চালু হচ্ছে বিমানের ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু ডটকম: আগামী ৯ অক্টোবর থেকে ঢাকা-কাঠমান্ডু রুটে এবং ১০ অক্টোবর থেকে ঢাকা-মদিনা ও ঢাকা-কুয়েত রুটে ফের ফ্লাইট চালানো শুরু করবে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়, আগামী ৯ অক্টোবর থেকে প্রতি শনি ও বৃহস্পতিবার ঢাকা থেকে বিমানের ফ্লাইট সকাল ৯টা ১৫ মিনিটে কাঠমান্ডুর উদ্দেশে ছেড়ে যাবে। আর কাঠমান্ডু থেকে প্রতি শনি ও বৃহস্পতিবার স্থানীয় সময় বেলা ১১টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

এতে বলা হয়, আগামী ১০ অক্টোবর থেকে প্রতি রবিবার ও বুধবার বিমানের ফ্লাইট ঢাকা থেকে স্থানীয় সময় দুপুর ২টা ১৫ মিনিটে মদিনার উদ্দেশে ছেড়ে যাবে। আর মদিনা থেকে প্রতি রবিবার ও বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ১০ অক্টোবর থেকে প্রতি রবিবার ঢাকা থেকে স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে এবং প্রতি মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বিমানের ফ্লাইট কুয়েতের উদ্দেশে ছেড়ে যাবে। আর কুয়েত থেকে প্রতি সোমবার স্থানীয় সময় রাত ১২টা ১ মিনিটে এবং প্রতি মঙ্গলবার রাত ১০টা ৫৫ মিনিটে বিমানের ফ্লাইট ঢাকার উদ্দেশে যাত্রা করবে।

আরো পড়ুন:

আমিরাতের অনুমোদন পেলো শাহজালাল বিমানবন্দরের পিসিআর ল্যাবগুলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *