প্রচ্ছদ

ঢাকার শেরাটনে বড়দিন ও নতুন বছরে আয়োজন

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: বড়দিন ও ইংরেজি নববর্ষ উপলক্ষে পাঁচ তারকা হোটেল শেরাটন ঢাকা সেজেছে নতুন রূপে। মজাদার সব খাবারের পাশাপাশি থাকছে বিভিন্ন ধরনের অফার। রয়েছে শিশুদের জন্য ভিন্নরকম এক আয়োজন। সাথে থাকছে ক্রিসমাস ক্যারল, ব্রাঞ্চ ও ডিনারের মতো আয়োজন।

ক্রিসমাস ক্যারলের মাধ্যমে অনুষ্ঠান শুরু হবে। আয়োজনটি শেরাটন ঢাকার লবি লেভেলে ২৪ ডিসেম্বর সন্ধ্যা থেকে শুরু হবে। ক্রিসমাস ক্যারলের পর দ্য গার্ডেন কিচেনে ক্রিসমাস ইভ ডিনার শুরু হবে, যেখানে অতিথিরা মুখরোচক ও সুস্বাদু সব খাবার উপভোগ করতে পারবেন।

বড়দিনের দিন শিশুদের জন্য থাকবে ক্রিসমাস ব্রাঞ্চ ও কার্নিভাল। হোটেলটির ১৪ তলায় অবস্থিত দ্য গার্ডেন কিচেনে এ ব্রাঞ্চটি অনুষ্ঠিত হবে। বড়দিন ও নতুন বছরের আনন্দ আরও উপভোগ্য করতে আল ফ্রেসকো’র প্লেজোনে শিশুরা বিভিন্ন ধরনের খেলায় মেতে উঠতে পারবে। এ কার্যক্রমগুলো ২৫ ডিসেম্বর সকাল ৯টায় শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত চলবে। শিশুদের জন্য এ দিন থাকছে মুভি দেখার আয়োজন। ইংরেজি নববর্ষের আগের দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর অতিথিরা শেরাটন ঢাকার নিউ ইয়ার্স ইভে অংশ নিতে পারবেন। এ আয়োজনে থাকছে ডিনার, নিউ ইয়ার কাউন্টডাউন, লাইভ আর্টিস্ট পারফরমেন্সসহ চমকপ্রদ নানা আয়োজন।

আরো পড়ুন:

যেসব নির্দেশনা মানতে হবে বড়দিন ও থার্টি ফার্স্ট নাইট উদযাপনে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *