ডি ভিলিয়ার্স আইপিএলে ফিরছেন আগামী বছর

আবারও আইপিএল মাতাতে দক্ষিণ আফ্রিকার ডি ভিলিয়ার্স আইপিএলে ফিরছেন আগামী বছর। পরের মৌসুমে আবারও বিরাট কোহলির দলে দেখা যাবে তাকে। তবে কোন ভূমিকায় দলে ফিরবেন এবিডি তা এখনো জানা যায়নি।

গত বছর সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার আগে দীর্ঘ ১১ বছর বেঙ্গালুরুর হয়ে খেলেছেন ডি ভিলিয়ার্স। বেঙ্গালুরুর হয়ে এই ১১ বছরে বিরাট অবদান রেখেছেন তিনি। তবে আইপিএলের শিরোপা জিততে পারেননি প্রোটিয়া এই ব্যাটার। এ বছর ক্রিস গেইলের সঙ্গে এবি ডি ভিলিয়ার্সকেও দেওয়া হয়েছে বেঙ্গালুরুর ‘হল অব ফেম’ পুরস্কার।

ভিইউস্পোর্টসের সঙ্গে আলাপচারিতায় ডি ভিলিয়ার্স বলেছেন, ‘আমি পরের বছর আইপিএলে ফিরতে চাই এবং আমি এটির জন্য অপেক্ষা করছি। এখনো কিছু খেলা হতে পারে বেঙ্গালুরুর চিন্নাস্বামীতে, যেটা আমার দ্বিতীয় হোম টাউন।’

তবে কি অবসর ভেঙে ফিরছেন ডি ভিলিয়ার্স? তার কথায় কিছু পরিষ্কার না হলেও খেলোয়াড় হিসেবে ফেরার সম্ভাবনা নেই বললেই চলে। ডি ভিলিয়ার্স বলেন, ‘আমি নিশ্চিত নই, কী দায়িত্ব থাকবে।’

দিল্লি ডেয়ারডেভিলসের (বর্তমানে দিল্লি ক্যাপিটালস) জার্সিতে ডি ভিলিয়ার্স আইপিএল ক্যারিয়ার শুরু করেছিলেন, যেখানে তিনি ৩ বছর খেলেন। এরপর ২০১১ সালে বেঙ্গালুরু দলে ভেড়ায় প্রোটিয়া সুপারস্টারকে।

বিরাট কোহলিদের দলে টানা ১১ বছর খেলেছেন ডি ভিলিয়ার্স। ২০১৬ সালে বেঙ্গালুরুকে ফাইনালে তোলার কারিগরও ছিলেন তিনি। বেঙ্গালুরুর হয়ে ১৭০ ইনিংসে ৫১৬২ রান করেছেন ডি ভিলিয়ার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *