বিনোদন প্রতিবেদক, ধূমকেতু ডটকম: বলিউডের অনেক তারকার মতো এবার ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখলেন অভিনেতা বরুণ ধাওয়ানও। নামি এক আন্তর্জাতিক সিরিজ়ের হিন্দি ভার্শনে দেখা যাবে তাকে। অ্যামাজ়ন প্রাইম ভিডিও’র সিরিজ় ‘সিটাডেল’-এর ইন্ডিয়ান স্পিন-অফে দেখা যাবে বরুণকে।

সিরিজ়টি পরিচালনা করবেন রাজ অ্যান্ড ডিকে জুটি। এতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন বরুণ। ওয়েব প্ল্যাটফর্মে এটিই হবে তার প্রথম কাজ। ভারত ছাড়াও ইতালি, মেক্সিকোর বিভিন্ন অংশে চলবে এই সিরিজের শুটিং, যা চলবে আগামী বছর পর্যন্ত।

এ দিকে মূল আমেরিকান সিরিজ়টির স্ট্রিমিং শুরু হয়ে যাবে আগামী বছরের জানুয়ারিতেই। মূল সিরিজ়ের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গত আগস্টের শেষে ব্রিটেনে সিরিজ়ের শুটিং করার ফাঁকে ছবি পোস্ট করছিলেন অভিনেত্রী। মুল সিরিজে প্রিয়াঙ্কার সঙ্গে থাকবেন রিচার্ড ম্যাডেন। ওই সিরিজ়টির পরিচালনা করবেন রুসো ব্রাদার্স (অ্যান্থনি এবং জো রুসো)।

বরুণ অভিনীত ভারতীয় স্যাটেলাইট সিরিজ়টির কাহিনিতে স্বকীয়তা বজায় রাখা হলেও মূল সিরিজ়ের কাহিনির প্রসঙ্গও আনা হবে সেখানে। বরুণ ছাড়া আর কোন অভিনেতারা থাকবেন ‘সিটাডেল’-এর এই ভার্শনে, তার ঘোষণা করা হবে খুব শিগগিরই।

আরো পড়ুন:

সেন্সরে ‘রেহানা’ | অক্টোবরে মুক্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *