ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) অ্যাপস উদ্বোধন করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনী মিলনায়তনে ‘মিট দ্য রিপোর্টার্স’ অনুষ্ঠানে অ্যাপস উদ্বোধন করেন।
অনুষ্ঠানে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, দেশের রোল মডেল প্রতিষ্ঠান ও সংগঠন হচ্ছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি। সংগঠন শুধু নাম বা ব্যানার নয়। প্রত্যেকের পক্ষে সংগঠনের উদ্দেশ্য ও আদর্শ এবং সদস্যদের দায়িত্ব কর্তব্য সেটা যদি সঠিকভাবে পালন হয় তাহলে সংগঠন করার সন্তুষ্টি বা আনন্দ থাকে। স্মার্ট অর্গানাইজেশনের নাম হচ্ছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি।
সভাপতির বক্তব্যে মুরসালিন নোমানী বলেন, আমরা ঢাকা রিপোর্টার্স ইউনিটিকে তথ্য প্রযুক্তির ক্ষেত্রে ডিজিটালাইজ করবার জন্য ডিআরইউ অ্যাপস তৈরি করেছি। আর্টিফিশিয়াল এই অ্যাপস ব্যবহারের মাধ্যমে সকল সদস্যদের চাঁদা সেখানে আমরা পেমেন্ট দিতে পারবো। তাছাড়া এই অ্যাপসে ডিআরইউ’র সকল মেম্বারদের লিস্ট ও নোটিশসহ ডিআরইউ’র সকল সুবিধা পাওয়া যাবে।
অনুষ্ঠানে পরিচালনা করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। এসময় আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মইনুল হাসান সোহেল, সহ-সভাপতি ওসমান গনি বাবুল, যুগ্ম-সম্পাদক আরাফাত দাড়িয়া প্রমুখ।

ডেল্টা টাইমস্/সিআর/জেড এইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *