শিল্প ও বাণিজ্য

ডায়মন্ড ওয়ার্ল্ড নিয়ে এলো অনলাইন শপ || রয়েছে ২৭% ডিসকাউন্ট অফার

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু ডটকম: চলতি মাসের শেষ তৃতীয়াংশে মুসলমানদের দ্বিতীয় বৃহত্তর ধর্মীয় উৎসব ঈদুল আজহা উদযাপিত হবে। কিন্তু মাসের শুরুতেই করোনা সংক্রমণ রোধে চলছে দেশজুড়ে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ। তাই যেসব গ্রাহক একটু আগেভাগে ঈদের প্রস্তুতি সেরে নিতে চান তাদের জন্য দেশের সর্ববৃহৎ চেইন শপ ডায়মন্ড ওয়ার্ল্ড এবার একটু বড় পরিসরে অনলাইন শপিংয়ের আয়োজন করেছে।

মঙ্গলবার (৬ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

এতে বলা হয়, এবারই প্রথমবারের মতো সৌখিন ও সৌন্দর্য-প্রিয় গ্রাহকদের জন্য ডায়মন্ড ওয়ার্ল্ড নিয়ে এসেছে কোহিনূর কালেকশন। এছাড়াও থাকছে স্পেশাল ডায়মন্ড আলফাবেট রিং কালেকশন, ডায়মন্ড নোসপিন কালেকশন, ডায়মন্ড লকেট কালেকশন, ডায়মন্ড রিং কালেকশন, লাইট ওয়েট গোল্ড জুয়েলারি ও প্লাটিনাম মেনস কালেকশন।

অনলাইনে অর্ডার করতে ভিজিট করতে হবে এই ওয়েবসাইটে অথবা বিস্তারিত জানতে কল করা যাবে ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে। পেমেন্ট করা যাবে বিকাশসহ প্রায় সকল মোবাইল ওয়ালেট থেকে এবং ব্যবহার করা যাবে যেকোনো ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড।

আর এই অনলাইন প্রমোশনে অর্ডার করলেই একজন গ্রাহক পাবেন ডায়মন্ড জুয়েলারিতে ২৭ পার্সেন্ট ডিসকাউন্ট, গোল্ড কয়েন ও প্লাটিনাম জুয়েলারির মেকিং চার্জে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইনস্যুরেন্স সুবিধা ও আকর্যণীয় গিফট হ্যাম্পার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *