ডেস্ক রিপোর্ট, ধূমকেতু ডটকম: ভারতের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে আর অধিনায়ক হিসেবে দেখা যাবে না বিরাট কোহলীকে। বৃহস্পতিবার এই বিবৃতি দিয়ে কোহলী জানিয়ে দিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই এই ফরম্যাটে নেতৃত্বের দায়িত্ব থেকে সরে দাঁড়াবেন তিনি। কোচ রবি শাস্ত্রীর সঙ্গে কথা বলেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে।

যে কোনও এক ধরনের ক্রিকেটে কোহলী যে দায়িত্ব ছাড়তে পারেন তা নিয়ে গত কয়েকদিন ধরেই আলোচনা চলছিল।সেটাই অবশেষে সত্যি হল। অনেকেই মনে করেছিলেন, কোহলী বোধ হয় শুধু টেস্টের অধিনায়ক থাকবেন। একদিনের ক্রিকেট এবং টি-টোয়েন্টি ফরম্যাটে হয়তো দায়িত্ব নিতে দেখা যাবে রোহিত শর্মাকে। কিন্তু কোহলীর বিবৃতিতে পরিষ্কার, তিনি শুধু টি-টোয়েন্টি ফরম্যাটেই দায়িত্ব ছাড়ছেন।

নেট মাধ্যমে বিবৃতিতে কোহলী লিখেছেন, ‘নিজের সম্পূর্ণ ক্ষমতা অনুযায়ী ভারতকে প্রতিনিধিত্ব করতে পেরে এবং নেতৃত্ব দিতে পেরে আমি গর্বিত। ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলা চলাকালীন যারা আমাকে সমর্থন করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। সতীর্থ,  কোচিংস্টাফ, কোচ এবং আমাদের জন্য যারা প্রার্থনা করেছেন, সেই সমস্ত ভারতবাসীকে আমার তরফ থেকে ধন্যবাদ’।

আরো পড়ুন:

নভেম্বরে জিম্বাবুয়ে সফরে যাচ্ছে বাংলাদেশ নারী দল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *