রাজনীতি

টিকার সংকট কেটে গেছে: শিক্ষা উপমন্ত্রী

আগামী ছয় মাস থেকে এক বছরের মধ্যে দেশের বেশির ভাগ মানুষকে টিকা দেওয়া সম্ভব হবে বলে আশা করছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। তিনি বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সফল কূটনৈতিক প্রচেষ্টার কারণে দেশে যে টিকার সংকট ছিল, তা কেটে গেছে।

আজ বুধবার দুপুরে নগরের পাঠানটুলীতে একটি কমিউনিটি সেন্টারে ২৩ নম্বর পাঠানটুলী ওয়ার্ড কাউন্সিলর মো. জাবেদের পক্ষ থেকে কর্মহীন ৭০০ মানুষকে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী এসব কথা বলেন।

মহিবুল হাসান আরও বলেন, ‘ঈদুল আজহার কথা চিন্তা করে লকডাউন শিথিল করা হয়েছে। লকডাউন শিথিল করা হয়েছে বলে আপনারা যদি স্বাস্থ্যবিধি না মানেন, তাহলে মাননীয় প্রধানমন্ত্রীর একক প্রচেষ্টায় আমরা করোনা মোকাবিলা করতে পারব না।

আমরা-আপনারা যদি সচেতন না হই, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে না চলি, তাহলে করোনাকে কোনোভাবেই নিয়ন্ত্রণ করা সম্ভব না।’

কাউন্সিলর মো. জাবেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটির সদস্য আরশেদুল আলম, নগর আওয়ামী লীগের সদস্য দোস্ত মোহাম্মদ, ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইব্রাহিম, ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ইদ্রিস কাজেমী, মোহাম্মদ হাসান, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *