বিনোদন

‘টাইগার থ্রি’ ছবির শুটিং শুরু রাশিয়ায়

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু ডটকম: ২০১২ সালে মুক্তি পেয়েছিল বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের ছবি ‘এক থা টাইগার’। প্রথম ছবি বক্স অফিসে সুপারডুপার হিট হয়। দীর্ঘ পাঁচ বছর পর ২০১৭ সালে এই ছবির সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। এই ছবিটিও প্রথমটির মতো বক্স অফিসে সফল হয়। এরই ধারবাহিকতায় ছবিটির তৃতীয় সিরিজ ‘টাইগার থ্রি’ তৈরির সিদ্ধান্ত হয়। ইতিমধ্যে এই ছবির শুটিংও শুরু হয়েছে।

ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী, রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ শহরে চলছে ‘টাইগার থ্রি’ ছবির শুটিং। কোভিডের সব বিধি নিষেধ মেনে চলছে ছবির কাজ। জানা গেছে, রাশিয়ায় শুটিং শেষে ছবির কাজ হবে তুরস্ক ও অস্ট্রিয়ায়। এছাড়াও মুম্বাইতেই ছবির বেশ কিছু দৃশ্যের শুটিংও শেষ হয়েছে এর মধ্যে। এই ছবিটি পরিচালনার দায়িত্বে আছেন বলিউডের অন্যতম বিখ্যাত পরিচালক মণীষ শর্মা।

সালমান-ক্যাটরিনা ছাড়াই ‘টাইগার থ্রি’ ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা ইমরান হাশমি। তুরস্কের শুটিং সিকোয়েন্সে কাজ করবেন ইমরান। যদিও তার চরিত্র ঠিক কেমন হবে তা এখনও জানা যায়নি।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’-এর বাজেট ছিল ৭৫ কোটি ও বক্সঅফিসে এই ছবির আয় ছিল ৩২৫ কোটি রুপি। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘টাইগার জিন্দা হ্য়ায়’ ছবির বাজেট ছিল ২১০ কোটি টাকা, বক্সঅফিসে এই ছবি আয় করেছিল ৫৬৫ কোটি রুপি। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, বাজেটের ক্ষেত্রে এবারও কোনও সমঝোতা করা হবে না। আগের দুই ছবির মতো এই ছবি তৈরিতেও বিশাল বাজেট ধরা হয়েছে।

এই সিরিজের আগের দুটি ছবিই ছিল অ্যাকশন-থ্রিলার ও রোমান্সে ভরপুর ছিল। তাই স্বাভাবিক ভাবেই,যশরাজ ব্যানারের এই ছবি নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *