বিনোদন

জন্মদিনে উপহার পেলেন ৩ কোটির গাড়ি, ৩০ লাখ টাকার লেদার জ্যাকেট

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: গত ২৭ ডিসেম্বর ছিল সালমান খানের জন্মদিন। তার আগেই সাপে কাটে তাকে। যেতে হয়েছিল হাসপাতালে। যদিও সে সাপের বিষ ছিল না। তাই সামান্য প্রতিষেধক নিয়েই ফিরে এসেছেন বাড়িতে। জন্মদিন কাটিয়েছেন আনন্দে। জন্মদিনটি যে একটু ব্যতিক্রমই কেটেছে সালমান খানের, তা বোঝা গেল কয়েকটি ভিডিও দেখে।

ইনস্টাগ্রামের ওই ভিডিওতে দেখা গেল, রাস্তায় অটো চালাচ্ছেন সালমান খান। তা দেখে উৎসুক জনতা ভিডিও করছেন। কোনো ভিডিওতে দেখা গেল, বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডিসুজার সঙ্গে ধুন্ধুমার নাচছেন সালমান খান। জন্মদিনে পেয়েছেন নানা উপহারও। কোনো কোনো উপহারের দাম কোটিও ছাড়িয়ে গেছে। এ নিয়ে প্রতিবেদনও করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

কিছুদিন আগেই ভিকি কৌশলের সঙ্গে বিয়ে হয়েছে তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের। যদিও প্রেমিকার বিয়েতে তিনি উপস্থিত ছিলেন না। তবে সাবেক প্রেমিকের জন্মদিনে উপহার পাঠাতে ভোলেননি ক্যাট। তিনি সালমান খানকে দিয়েছেন সোনার ব্রেসলেট। দাম দুই থেকে তিন লাখ রুপি।

জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে সালমানের সম্পর্ক খুবই ভালো। জ্যাকুলিন বেশ কিছুদিন করোনাকালে সালমানের পানভেলের খামারবাড়িতে ছিলেন। এই অভিনেত্রী ভাইজানকে উপহার দিয়েছেন ১০ থেকে ১২ লাখ রুপির ঘড়ি। সঞ্জয় দত্তের সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক সালমান খানের। সঞ্জুবাবা ভাইজানকে উপহার দিয়েছেন ডায়মন্ডের ব্রেসলেট। দাম পড়েছে সাত থেকে আট লাখ রুপি। ভাই সোহেল খান সালমান খানকে উপহার দিয়েছেন একটি বিএমডব্লিউ গাড়ি। যার দাম ২৩ থেকে ২৫ লাখ রুপির মধ্যে।

আরেক ভাই আরবাজ খান দিয়েছেন অডি গাড়ি। দাম দুই থেকে তিন কোটি রুপি। অনিল কাপুর দিয়েছেন লেদারের একটি জ্যাকেট। দাম ২৮ লাখ রুপি। যে জ্যাকেটের দাম বাংলাদেশি মুদ্রায় ৩০ লাখ টাকা। শিল্পা শেঠি দিয়েছেন সালমান খানকে সোনা ও ডায়মন্ডের মিশেলে ব্রেসলেট। দাম ১৬ থেকে ১৭ লাখ রুপি।

সালমানের বাবা সেলিম খানও ছেলের জন্মদিনে উপহার দিয়েছেন। বাবা দিয়েছেন আস্ত একটি অ্যাপার্টমেন্ট। দাম পড়েছে ১২ থেকে ১৩ কোটি রুপি। বোনের স্বামী আয়ুশ শর্মা তাকে দিয়েছেন সোনার চেইন। দাম ৭৩ হাজার রুপি। বোন অর্পিতা খান দিয়েছেন রোল্যাক্স ব্র্যান্ডের ঘড়ি। দাম ১৫ থেকে ১৭ লাখ রুপি।

ভারতে অমিক্রনের সংক্রমণ বাড়ছে। কিছু কিছু সিনেমা হলও বন্ধ করে দেওয়া হয়েছে। পিছিয়ে দেওয়া হচ্ছে ছবির মুক্তি। ভাইজানও একেবারে কাছের বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিন উদ্‌যাপন করেছেন।

আরো পড়ুন:

বছরজুড়ে আদালত অঙ্গনে ছিল তারকাদের আনাগোনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *