সরকারি চাকরি

গ্যাস ট্রান্সমিশন কোম্পানিতে চাকরি পেলেন যাঁরা

পেট্রোবাংলার কোম্পানি গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) ১১টি পদে কর্মী নিয়োগের জন্য চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছে।

জিটিসিএলের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জিটিসিএল সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক), সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল), সহকারী প্রকৌশলী (সিভিল), সহকারী প্রকৌশলী (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং), সহকারী ব্যবস্থাপক (সাধারণ), উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), উপসহকারী প্রকৌশলী (মেকানিক্যাল), উপসহকারী প্রকৌশলী (সিভিল), উপসহকারী প্রকৌশলী (কম্পিউটার সায়েন্স), সহকারী কর্মকর্তা (সাধারণ) ও সহকারী কর্মকর্তা (অর্থ/হিসাব) পদে জনবল নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর প্রকাশ করা হয়েছে। এসব পদে ১১৫ জনকে নিয়োগের জন্য চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছে।

এর মধ্যে সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক) পদে ২১ জন, সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) পদে ২৬ জন, সহকারী প্রকৌশলী (সিভিল) পদে ৬ জন, সহকারী প্রকৌশলী (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং) পদে ২ জন, সহকারী ব্যবস্থাপক (সাধারণ) পদে ৭ জন, উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) পদে ১১ জন, উপসহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) পদে ১৩ জন, উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদে ৪ জন, উপসহকারী প্রকৌশলী (কম্পিউটার সায়েন্স) পদে ২ জন, সহকারী কর্মকর্তা (সাধারণ) পদে ৯ জন ও সহকারী কর্মকর্তা (অর্থ/হিসাব) পদে ১৪ জন প্রার্থী চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন।

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নিয়োগপত্রে বর্ণিত কর্মস্থলে আগামী ১ আগস্ট যোগদানের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে নিয়োগপত্র পাওয়া না গেলে অত্র কোম্পানির নিয়োগ ও প্রশিক্ষণ ডিপার্টমেন্টে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *