বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: মুক্তির পরই দুই বাংলায় তুমুল সাড়া ফেলে নির্মাতা আশফাক নিপুণের ওয়েব সিরিজ ‘মহানগর’। সিরিজটিতে মোশাররফ করিমসহ সকল শিল্পীর অভিনয় মুগ্ধ করে দর্শকদের। ফলে সিরিজটির দ্বিতীয় সিজন ঘিরেও দর্শকের মনে আগ্রহের পারদ ঊর্ধ্বগামী হয়। তাদের কথা মাথায় রেখে নির্মাতাও দ্বিতীয় সিজনের ঘোষণা দেন। এমনকি কিছুদিন আগেই নির্মাতা জানান আসছে ২০ এপ্রিল ওটিটি প্লাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে ‘মহানগর টু’।

সেই লক্ষ্যে গতকাল সামনে আনলেন সিরিজটির ট্রেলার। যেখানে বরাবরের মতোই সিরিজের প্রধান আকর্ষণ ওসি হারুনের উপস্থিতি ছিল বেশি। তার রহস্যে মোড়া সংলাপ, গভীর-চিন্তিত চাহনি আর অনেক অমীমাংসিত গল্পের টুকরো আভাস মিলেছে মিনিট দুয়েকের এই ঝলকে। উল্লেখ্য, প্রথম সিজনে ওসি হারুনের কণ্ঠে ‘দুইটা কথা মনে রাখবেন’ সংলাপটি দর্শকের মুখে মুখে ছড়িয়ে গিয়েছিল। তবে এবার সেই সংলাপে একটা ধাক্কা খেতে দেখা যায় তাকে।

তদন্তকারী কর্মকর্তার ধমকের বিপরীতে হারুন সুর পাল্টে বলেন, ‘দুইটা কথা ভুলে যাবেন’! সিরিজটিতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘ওসি হারুন আমার অভিনীত চরিত্রগুলোর মধ্যে অন্যতম প্রিয়। এই চরিত্রের প্রতি মানুষের যে ভালোবাসা, প্রশংসা এবং পজিটিভ ফিডব্যাক পেয়েছি, তা আমার এবং পুরো মহানগর টিমের জন্য সত্যি অনেক বড় পাওয়া। দ্বিতীয় সিজনের গল্পে এমন কিছু পাওয়া যাবে যা আগে কখনও কেউ দেখেনি। এই ট্রেলারটি কেবল তার ছোট্ট একটি ঝলক।’

তবে নতুন সিজনে দেখা মেলেনি ওসি হারুনের সহযোগী মলয়কে। যে চরিত্রে অভিনয় করে প্রথম সিজনে দর্শকের ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন মোস্তাফিজুর নূর ইমরান। ট্রেলারে তার দেখঅ না মেলায় অনেকেই ধারণা করছেন এই সিজনে তাকে রাখা হয়নি। কারণ সংশ্লিষ্টদের পাঠানো তথ্যেও তার নাম নেই। বরং মোশাররফ করিমের সঙ্গে আছেন আফসানা মিমি, ফজলুর রহমান বাবু, শ্যামল মাওলা, বৃন্দাবন দাস, তানজিকা আমিন ও তরুণ অভিনেতা দিব্য জ্যোতি প্রমুখ।

আশফাক নিপুণ বলেন, ‘এটি আমার হূদয়ের খুব কাছের একটি সিরিজ। দর্শকরা সিরিজটি যেভাবে দেখেছেন এবং সমর্থন করেছেন, পাশাপাশি দ্বিতীয় সিজনের জন্য যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তা দেখে আমি সত্যি খুব আনন্দিত। দর্শকের বাড়তি আগ্রহের কারণে কিছুটা নার্ভাসও বটে। তবে শেষ ভালো যার, সব ভালো তার। আশা করছি শেষটা ভালোই হতে যাচ্ছে।’

এম/

আরো পড়ুন:

আইপিএলে যে ভূমিকায় বলিউড নায়িকা সাইয়ামি খের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *