আন্তর্জাতিকবিনোদনসর্বশেষ

কোন অভিনেত্রী হৃতিকের প্রেমে হাবুডুবু খেতেন

কোন অভিনেত্রী হৃতিকের প্রেমে হাবুডুবু খেতেন

হৃতিক রোশন…বলা হয় তাকে ,বলিউডের গ্রিক দেবতা আর দেবতার প্রেমে পড়েছেন, অনেক নারী। আসুন তবে আজ জেনে নেই কোন অভিনেত্রী হৃতিকের প্রেমে হাবুডুবু খেতেন।

এ ছাড়া তার প্রেমে হাবুডুবু খাওয়া নায়িকাদের সংখ্যাও নেহাত কম নয়। জেনে অবাক হবেন যে, সেই তালিকায় আছেন জনপ্রিয় নায়িকা পূজা হেগড়েও! বছর উনিশ আগের কথা। পূজা তখন বেশ ছোট। ২০০৩ সালে সদ্য মুক্তি পেয়েছে হৃতিকের ছবি ‘কোই মিল গায়া’। ছোট্ট পূজা তার প্রিমিয়ারে হাজির। সেখানেই নাকি তার মন ভেঙে দিয়েছিলেন হৃতিক— সাম্প্রতিক এক সাক্ষাৎকারে হাসতে হাসতেই সে কথা জানিয়েছেন পূজা নিজে।

কিন্তু কেন এত দুঃখ পেয়েছিলেন পূজা? উত্তর মিলেছে সাক্ষাৎকারেই। অভিনেত্রী জানান, প্রিমিয়ারে তখন প্রবল ভিড়। আমিও অধীর আগ্রহে অপেক্ষা করছি, কখন আসবেন হৃতিক। তিনি এলেন, হাত নাড়লেন, চলেও গেলেন।

ক্যামেরায় রিল ভরে নিয়ে গিয়েছিলেন। অথচ একসঙ্গে একটা ছবি তোলারও সুযোগ পেলেন না তিনি। শোকে-দুঃখে আকুল হয়ে পড়েছেন অভিনেত্রী ! তিনি জানান, ওই পোস্টারের পাশে দুঃখী মুখে তার একটা ছবিও আছে! তখন কি আর জানা ছিল, আগামীতে সেই হৃতিকই হবেন পূজার প্রথম ছবির নায়ক!

এদিকে পূজার প্রথম ছবি হৃতিকের সঙ্গেই। ‘মহেঞ্জোদাড়ো’। বক্স অফিসে, সে ছবি তেমন শোরগোল ফেলতে না পারলেও নজর কেড়েছিল নায়ক-নায়িকার রসায়ন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *